চৌগাছার ইউএনওকে পাবলিক লাইব্রেরীর সংবর্ধনা

0
89

শ্যামল দত্ত, চৌগাছা

যশোরের চৌগাছার উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং চৌগাছা পাবলিক লাইব্রেরীর সভাপতি প্রকৌশলী এনামুল হককে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার বিকাল চারটায় চৌগাছা পাবলিক লাইব্রেরীর উদ্যোগে পাবলিক লাইব্রেরী উন্মুক্ত মঞ্চে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

পাবলিক লাইব্রেরীর সহ-সভাপতি অ্যাডভোকেট তজিবর রহমানের সভাপতিত্বে এবং লাইব্রেরীর সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মামুন শামীম আক্তার লিখনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী এনামুল হক। স্বাগত বক্তব্য দেন পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম।

অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, উজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আবাদুস সাত্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পাবলিক লাইব্রেরীর কোষাধ্যক্ষ এসএম সাইফুর রহমান বাবুল, পাবলিক লাইব্রেরীর সহ-সভাপতি সহ-অধ্যাপক মাফিজুল ইসলাম, চৌগাছা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিকুল ইসলাম কবীর, অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মাস্টার সিরাজুল ইসলাম, চৌগাছা পাবলিক লাইব্রেরীর সাবেক সম্পাদক মাস্টার আব্দুল জলিল, মাস্টার শরিফুল ইসলাম, চৌগাছা প্রেসকাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম প্রমুখ বক্তৃতা করেন।

লাইব্রেরীর ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক জাফর ইকবাল লিটন, সদস্য আকরামুল ইসলাম, শওকত আলীসহ পাবলিক লাইব্রেরীর বিভিন্ন সময়ের কমিটির নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সুধীজন ও বিশ^বিদ্যালয় শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে শুরু হওয়া সংবর্ধনা সভার শুরুতে এক মিনিট নিরবতা পালন করা হয় ও সকলকে কালো ব্যাচ পরিয়ে দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here