যশোরে সামান্য বিষয় নিয়ে ছুরিকাঘাতের ঘটনায় মামলা

0
118

বিশেষ প্রতিনিধি

বেপরোয়া ভাবে মোটর সাইকেল চালাতে নিষেধ করায় চিহ্নিত সন্ত্রাসীরা সোহানুজ্জামান সাগর (২২) নামে এক যুবককে ছুরিকাঘাত করায় অভিযোগে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। মামলায় দুই সন্ত্রাসীসহ তাদের অজ্ঞাতনামা ৩/৪জন সহযোগী উল্লেখ করা হয়েছে। পুলিশ এঘটনায় মন্টু নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। সে শহরের বেজপাড়া রেলরোড এলাকার মিরাজের ছেলে।

যশোর শহরের মোল্যাপাড়া আমতলার আব্দুল সবুরের ছেলে মাইনুজ্জামান সোহাগ বাদি হয়ে সোমবার ২৩ আগষ্ট রাতে কোতয়ালি মডেল থানায় মামলা করেন। মামলায় আসামীরা হচ্ছে, শহরের বেজপাড়া রেলরোড এলাকার মিরাজের ছেলে মন্টু, টিবি কিনিক মোড় বেজপাড়ার ডিম বাবুর ছেলে আসিফসহ অজ্ঞাতনামা ৩/৪জন।

মামলায় মাইনুজ্জামান সোহাগ উল্লেখ করেন, ২০ আগষ্ট তার ছোট ভাই সোহানুজ্জামান সাগর শহরের পৌর পার্কে তার বন্ধুদের সাথে ঘুরতে যায়। পৌরপার্ক থেকে বাসায় ফেরার পথে ওই দিন সন্ধ্যা সাড়ে ৬ টায় প্যারিস রোড মোমিন গার্লস স্কুলের পিছনে পৌছালে সামনের দিক হতে উক্ত আসামীরা বেপরোয়া গতিতে তাদের মোটর সাইকেল চালাতে আসতে দেখে সাগর নিষেধ করে। উক্ত আসামীরা তাদের মোটর সাইকেল থামিয়ে সাগরের সাথে তর্ক বির্তক শুরু করে।

এক পর্যায় আসামীরা সাগরকে অকথ্য ভাষায় গলিগালাজ করে। সাগর গালিগালাজ না করার জন্য বললে মন্টু ও আসিফ উত্তেজিত হয়ে সাগরের উপর ঝাপিয়ে পড়ে। মন্টু তার কাছে থাকা ধারালে চাকু দিয়ে আঘাত করে।

গুরুতর আহত অবস্থায় সাগরকে প্রথমে যশোর তার পর অবস্থা অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক রেফার্ড করেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে সাগর চিকিৎসাধীন রয়েছে এ রিপোর্ট লেখা পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here