ঢাকায় এসে করোনা পজিটিভ নিউজিল্যান্ডের ক্রিকেটার

0
30

স্পোর্টস ডেস্ক

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ড দল আজ বাংলাদেশে এসে পৌঁছেছে। কিন্তু তাদের আগেই গত ২০ আগস্ট বাংলাদেশে এসেছেন ফিন অ্যালেন ও কলিন ডি গ্র্যান্ডহোম। তারা দুজনেই ইংল্যান্ড থেকে ‘দ্য হানড্রেড’ খেলে এমিরেটস এয়ারলাইনসের একটা বিমানে সরাসরি বাংলাদেশে আসেন। এরপর থেকে তারা হোটেল কোয়ারেন্টিনে ছিলেন। এবার সেই দুজনের মাঝে ফিন অ্যালেন করোনা পজিটিভ হয়েছেন!

আজ মঙ্গলবার ফিন অ্যালেনের করোনা পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। তারা জানিয়েছে, অ্যালেনের মৃদু উপসর্গ আছে। এছাড়া বড় কোনো সমস্যা নেই। আপাতত বিসিবির অধীনে চিকিৎসা নিচ্ছেন অ্যালেন। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীস চৌধুরীর সঙ্গে নিয়মিত যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন নিউজিল্যান্ড ক্রিকেটের প্রধান চিকিৎসক প্যাট ম্যাকহিউ। অতিথি দলের ম্যানেজার মাইক স্যান্ডল বলেছেন, অ্যালেনকে সর্বোচ্চ চিকিৎসার ব্যবস্থা করেছে বিসিবি।

এদিকে আজ বাংলাদেশে আসা কিউই দলের সদস্যরা তিন দিন হোটেল কোয়ারেন্টিনে থাকবেন। ১ সেপ্টেম্বর মাঠে নামার আগ পর্যন্ত তাদের দফায় দফায় করোনা পরীক্ষা দিতে হবে। মূল দলের সঙ্গে যোগ দিতে হলে অ্যালেনকে দুইবার করোনা নেগেটিভ প্রমাণিত হতে হবে। তবে এখন পর্যন্ত তার বদলি হিসেবে কাউকে নেওয়ার ঘোষণা দেয়নি নিউজিল্যান্ড। ব্যাপারটাকে সর্বোচ্চ গুরুত্ব সহকারে নেওয়ায় বিসিবির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কিউই দলের ম্যানেজার মাইক স্যান্ডল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here