আশাশুনিতে জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন সামগ্রী বিতরণ

0
61

আশাশুনি প্রতিনিধি

জাতীয় শোক দিবস উপলক্ষে আশাশুনি সদরে হতদরিদ্র মহিলাদের মাঝে সেলাই মেশিন, বিভিন্ন স্কুলের গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল, যুবদের মাঝে ক্রীড়া সামগ্রী ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার সকালে ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে ২৭ জন হতদরিদ্র মহিলাকে একটি করে সেলাই মেশিন, ২০ জন মেধাবী শিক্ষার্থীকে বাই সাইকেল, যুবকদের মাঝে ৩০টি ফুটবল, ১৫ সেট ভলিবল ও ১৫ টি ক্রিকেট সেট বিতরণ করা হয়।

এছাড়া অসহায় পরিবারের মাঝে ৫০ প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব সামগ্রী বিতরণ করেন, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন খাঁন।

সদর ইউপি চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলনের সভাপতিত্বে অনুষ্ঠানে ইউপি সদস্য তারিকুল আওয়াল সেজে, তারক চন্দ্র মন্ডল, শেখ মনিরুল ইসলাম, মিজানুর রহমান, সন্তোষ কুমার, মহিলা মেম্বার পারুল আক্তার, ইন্দিরা রানী, ইউপি সচিব প্রভাষ কুমার মন্ডল, ছাত্রলীগ সভাপতি আসমাউল হুসাইন, যুবলীগ সদর ইউনিয়ন সভাপতি তৈয়বুর রহমান, সেক্রেটারী গোপাল চন্দ্র সরকার, স্বেচ্ছাসেবকলীগ ইউনিয়ন সভাপতি সমীরণ গাইন, উপজেলা যুবলীগ নেতা পরেশ অধিকারী, শহিদুল ইসলাম, মটর শ্রমিক ইউনিয়ন সভাপতি মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here