যশোরে এবার নারী কর্তৃক ভূয়া কাবিন নামা সৃষ্টি করে স্বামী দাবির অভিযোগ

0
71

বিশেষ প্রতিনিধি

যশোরে এবার এক নারী কাজীর মাধ্যমে ভুয়া কাবিননামা দেখিয়ে এক ব্যক্তিকে নিজের স্বামী হিসেবে দাবি করছে। এ অভিযোগে ওই মহিলা এবং কাজীসহ ৪ জনের বিরুদ্ধে মঙ্গলবার ১০ আগষ্ট যশোর আদালতে মামলা হয়েছে। যশোর সদর উপজেলার ভেকুটিয়া গ্রামের সানাউল্লাহ খানের ছেলে ওমর ফারুক এই মামলা করেছেন।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন অভিযোগ আমলে নিয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে আদেশ দিয়েছেন। অভিযোগে আসামিরা হলেন, যশোর সদর উপজেলার ভেকুটিয়া গ্রামের শাহাজান আলীর মেয়ে কামিনা খাতুন, ছেলে মানিক, ঝিকরগাছা উপজেলার পদ্মপুকুর গ্রামের আব্দুর রশিদের স্ত্রী আসমানী বেগম, কাশিপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে আলী হোসেন ও ঝিকরগাছা ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার কাজী ওলিউর রহমান।

মামলায় ওমর ফারুক উল্লেখ করেছেন, পূর্ব পরিকল্পিতভাবে তাকে হেয় প্রতিপন্ন করার জন্য গত ২৭ জুলাই সকাল ৯টায় কামিনা খাতুনসহ অন্য আসামিরা তাদের বাড়িতে যান। এ সময় একটি কাবিননামা দেখিয়ে কামিনা খাতুন ওমর ফারুককে তার স্ত্রী হিসেবে দাবি করেন। শুধু তাই নয়, কামিনা খাতুনকে স্ত্রীর মর্যাদা দিয়ে তাকে ঘরে উঠিয়ে নেওয়ার জন্য চাপ সৃষ্টি করেন।

তখন ওমর ফারুক বলেন, তোমাকে চিনিনা। কোনো প্রকার বিয়েও হয়নি। কাবিন নামায় আমার কোনো সই নেই। এক পর্যায়ে আসামিরা ওমর ফারুক ও তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি ধামকি দিয়ে সেখান থেকে চলে যান। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসায় ব্যর্থ হয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন ওমর ফারুক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here