স্বামীর পরকীয়ার জের : মণিরামপুরে শিশু কন্যাকে হত্যার পর অন্ত:সত্ত্বা মায়ের আত্মহত্যার ঘটনায় মামলা

0
76

মণিরামপুর প্রতিনিধি

মণিরামপুরে স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় নির্যাতন সইতে না পেরে নিজ শিশু কন্যা কথা মন্ডলকে হত্যার পর মা অন্ত:সত্ত্বা পিয়া মন্ডল (২৩) একই স্থানে আত্মহত্যার ঘটনায় মণিরামপুর থানায় আত্মহত্যার প্ররোচনার ৩০৬ ধারায় মামলা হয়েছে। যার মামলা নং- ১০। মামলার বাদী হয়েছেন নিহত পিয়া মন্ডলের ভাই অভয়নগর উপজেলার দত্তগাতি গ্রামের ভগীরথ মন্ডলের পুত্র চন্দন কুমার মন্ডল। গতকাল রবিবার নিহত মা ও সন্তানের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার পাশাপাশি আটক নিহতের স্বামী প্রভাষক কণার মন্ডলকে আদালতে চালান দেয়া হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপজেলার নেহালপুুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুজ্জামান জানান, মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন তার ভগ্নিপতি প্রভাষক কণার মন্ডল অন্য এক নারীর সাথে পরকীয়ায় জড়ানোর কারণে তার বোনের সংসারে অশান্তি সৃষ্টি হয়। স্বামীকে সঠিক পথে ফিরে আসার জন্য অনুরোধ করার পাশাপাশি প্রতিবাদ করায় তার বোনকে প্রায় শারিরীক ও মানষিক নির্যাতন চালানো হত। স্বামীর ধারাবাহিক নির্যাতন সইতে না পেরে নিজের শিশু কন্যাকে হত্যার পর তার বোন পিয়া মন্ডল একই স্থানে আত্মহত্যা করে।

মণিরামপুর উপজেলার সুজাতপুর গ্রামের ননি মন্ডলের পুত্র প্রভাষক কণার মন্ডলের সাথে আনুমানিক ৫ বছর পূর্বে তার বোন পিয়া মন্ডলের বিয়ে হয়। মামলার এজাহারে আরো উল্লেখ করা হয়েছে আত্মহত্যার শিকার পিয়া মন্ডল অন্ত:সত্ত্বা ছিলেন।

উল্লেখ্য, গত শনিবার রাতে উপজেলার কুলটিয়া গ্রাম থেকে পুলিশ শিশু কন্যা কথা মন্ডল ও তার মা পিয়া মন্ডলের মরদেহ উদ্ধারসহ জড়িত প্রভাষক কণার মন্ডলকে আটক করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here