যশোরে পুলিশ ও মাদকদ্রব্যর হাতে ইয়াবা গাঁজাসহ দু’জন গ্রেফতার

0
78

বিশেষ প্রতিনিধি

উপশহর পুলিশ ক্যাম্প ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেলের সদস্যরা কয়েক ঘন্টার ব্যবধানে শহর ও শহরতলীতে আলাদা অভিযান চালিয়ে ৪০পিস ইয়াবা ও ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। এসময় একজন নারী মাদক বিক্রেতাসহ দু’জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে,যশোর শহরের ষষ্টিতলা বনোপাড়া মৃত সাইফুল এর বাড়ির বাবু হাওলাদারের মেয়ে ও তাজিমের স্ত্রী মালেকা বেগম এবং সদর উপজেলার বিরামপুর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে আসলাম। এ ঘটনায় মাদক আইনে কোতয়ালি মডেল থানায় দু’টি মামলা হয়েছে।

উপশহর পুলিশ ক্যাম্পের এসআই ওয়াহিদুজ্জামান জানান, শনিবার ৭ আগষ্ট সন্ধ্যারাতে গোপন সূত্রে খবর পান সদর উপজেলার বিরামপুর গ্রামস্থ জনৈক ইমন এর চায়ের দোকানের সামনে একজন গাঁজা বেচাকেনা করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে রাতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখানে থাকা আসলাম হোসেন দ্রুত পালানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরে তার দখলে থাকা ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

অপরদিকে,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেলের সদস্যরা শনিবার ৭ আগষ্ট দুপুরে গোপন সূত্রে খবর পেয়ে শহরের ষষ্টিতলা বুনোপাড়া রোড বড় পুকুর পাড়াস্থ জাহাঙ্গীর হোসেন এর চা সিগারেট এর দোকানের সামনে থেকে নারী ইয়াবা বিক্রেতা মালেকা বেগমকে গ্রেফতার করে। এ সময় মালেকা বেগমের শরীরে লুকানো অবস্থায় ৪০পিস ইয়াবা নারী পুলিশ কনস্টেবলের মাধ্যমে উদ্ধার করে। গ্রেফতারকৃতদের রোববার ৮ আগষ্ট আদালতে মাদক আইনে মামলায় সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here