ফুলতলায় ২ হাজার ৪’শ জনের গণটিকাদান সম্পন্ন

0
25

মঈন উদ্দিন, ফুলতলা

সারা দেশের ন্যায় ফুলতলা উপজেলায় শনিবার থেকে শুরু হয়েছে গণটিকাদান কার্যক্রম। উপজেলার ৪ টি ইউনিয়নের প্রতিটিতে ৬’শ করে মোট ২ হাজার ৪’শ জনের টিকাদান সম্পন্ন করা হয়েছে।

ফুলতলা উপজেলার বিভিন্ন ইউনিয়নে টিকাদান কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেন স্থানীয় সরকার বিভাগ খুলনার উপ-পরিচালক ইকবাল হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন, ডেপুটি সিভিল সার্জন কামাল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জেসমিন আরা, মেডিকেল অফিসার ডা. মিঠুন বাহাদুর, ফুলতলা প্রেসকাবের সভাপতি, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও বাজার বণিক কল্যাণ সোসাইটির সহ-সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান শরীফ মোহাম্মদ ভূঁইয়া শিপলু, শেখ মনিরুল ইসলাম, শেখ আবুল বাশার ও মাও. সাইফুল হাসান।

গণটিকাদান কার্যক্রম চলাকালে আটরা গিলাতলা ইউনিয়নে ট্যাগ অফিসার হিসেবে দ্বায়িত্ব পালন করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা পারভেজ মোল্যা, দামোদর ইউনিয়নে দ্বায়িত্ব পালন করেন উপ-সহকারী পরিচালক (বীজ) আনোয়ার হোসেন, জামিরা ইউনিয়নে দ্বায়িত্ব পালন করেন মহিলা বিষয়ক কর্মকর্তা ফারহানা ইয়াসমিন ও ফুলতলা ইউনিয়নে দ্বায়িত্ব পালন করেন ইউ.আর.সি ইন্সট্রাকটর রবিউল ইসলাম রনি।

প্রতিটি ইউনিয়নের সাধারণ জনগন নিবন্ধন সাপেক্ষে স্বতস্ফুর্তভাবে স্বাস্থ্যবিধি মেনে আগ্রহের সাথে টিকা গ্রহণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here