শংকরপুরে শাওন হত্যা মামলার আসামি গোল্ডেন ফিরোজ সহযোগিসহ আটক, অস্ত্র-গুলি চাকু উদ্ধার

0
26

বিশেষ প্রতিনিধি

যশোর শহরের শংকরপুরে শাওন ওরফে টুনি শাওন হত্যা মামলার অন্যতম আসামি অভিরাজ শেখ ফিরোজ ওরফে গোল্ডেন ফিরোজকে (২১) সহযোগীসহ আটক করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ। এ সময় তাদের দখল হতে অস্ত্র গুলি উদ্ধার করা হয়েছে। গোল্ডেন ফিরোজ শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার আলী আজিম শেখের ছেলে। তার সহযোগীর নাম নোবেল হোসেন (১৯)। সে শংকরপুর বটতলা মসজিদ এলাকার বাবুল হোসেনের ছেলে।

শনিবার ৭ আগষ্ট দুপুরে যশোর ডিবি পুলিশের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মো. জাহাংগীর আলম সাংবাদিকদের উদ্দেশ্যে এ তথ্য জানান । এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) বেলাল হোসাইন, কোতয়ালি থানার ওসি মো. তাজুল ইসলাম, শাওন হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. রোকিবুজ্জামান, ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ বলেন, ২২ জুলাই রাতে যশোর শহরের শংকরপুর জমাদ্দারপাড়া ছোটনের মোড়ে শংকরপুর বাসটার্মিনলা কেন্দ্রীক আধিপত্যের জেরে প্রতিপক্ষের হাতে খুন হন আব্দুল হালিম শেখের ছোট ছেলে সন্ত্রাসী শাওন ওরফে টুনি শাওন। এই ঘটনায় নিহতের পিতা কোতয়ালি থানায় ৮ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। গোল্ডেন ফিরোজ এ মামলার অন্যতম দ্বিতীয় আসামি।

মামলার তদন্ত কর্মকর্তা চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. রোকিবুজ্জামানের নেতৃত্বে ডিবি ও কোতয়ালি থানা পুলিশ গত শুক্রবার বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার আট্টিকি এলাকায় ফিরোজের বোনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী যশোর শহরের শংকরপুর বাসটার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে ‘মায়ের দোয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ’-এর পেছনের বনির মায়ের একটি পচাঁ ডোবা থেকে পলিথিনে রাখা এবং দড়ি দিয়ে বাঁধা একটি ওয়ান স্যুটারগান, এক রাউন্ড গুলি এবং দুটি বার্মিজ চাকু উদ্ধার করে। পরে অস্ত্র উদ্ধার সংক্রান্ত ঘটনায় গোল্ডেন ফিরোজের সহযোগী নোবেল হোসেনকে আটক হয়।

প্রেস ব্রিফিং এ আরো জানানো হয়, শাওন ওরপে টুনিশাওন হত্যা মামলায় এই পর্যন্ত ৬জনকে আটক করা হয়েছে। তবে মূল আসামি আলতুর ছেলে অনিক ওরফে অনিকে এখনো আটক করা যায়নি। অস্ত্র উদ্ধার ঘটনায় কোতয়ালি মডেল থানায় গোল্ডেন ফিরোজের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here