চৌগাছায় সাবেক ছাত্রলীগ নেতাকে ক্লিনিক থেকে গ্রেফতার

0
111

শ্যামল দত্ত, চৌগাছা

যশোরের চৌগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শামীম রেজাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেলে শহরের মধুমতি প্রাইভেট হাসপাতালে তিনি সদ্যজাত কন্যা ও স্ত্রীকে দেখতে গেলে সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়। শামীম রেজা গত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে পরাজিত হন।

শামীম রেজার ছোটভাই ছাত্রলীগ নেতা ফয়সাল রানা বলেন, শুক্রবার (৬আগস্ট) শহরের মধুমতি প্রাইভেট ক্লিনিকে ভাইয়ের স্ত্রী সিজারের মাধ্যমে কন্যা সন্তানের জন্ম দেন। ভাই সেখানে মেয়ের কাছেই ছিলেন। শনিবার বিকেল ৩টার দিকে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজের নেতৃত্বে পুলিশ হাসপাতালে মেয়ে কোলে নিয়ে অবস্থান করা অবস্থায় তাকে গ্রেফতার করে নিয়ে যান। আমরা জানতে চাইলেও কোন মামলায় পুলিশ তাকে গ্রেফতার করছে সেটা বলেনি।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, শহরের ফুডল্যান্ড নামে একটি রেস্টুরেন্টের ব্যবস্থাপক আবুল কালাম আজাদ তার নামে একটি চাঁদাবাজি মামলা করেন। মামলা নথিভুক্ত হওয়ার পর পুলিশ তাকে গ্রেফতার করে। ওসি জানান করোনা পরিস্থিতির কারনে আদালত দুপুর ১টা পর্যন্ত চলছে। এজন্য রোববার তাকে আদালতে পাঠানো হবে।

তবে শামীম রেজার পিতা উপজেলা আওয়ামী লীগের সদস্য আওরঙ্গজেব চুন্নু দাবি করেন, এটি একটি সাজানো মামলা। বর্তমানে করোনা পরিস্থিতির কারনে যশোর জেলার সকল হোটেল-রেস্টুরেন্ট বন্ধ ঘোষণা করা হয়েছে। তাহলে ওই রেস্টুরেন্টটি খুললো কিভাবে? আর আমার ছেলে সেখানে চাঁদাবাজিই বা করলো কিভাবে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here