চৌগাছার স্বরুপদাহ ইউপি চেয়ারম্যানকে সম্মাননা

0
42

শ্যামল দত্ত, চৌগাছা

যশোরের চৌগাছার স্বরুপদাহ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনোয়ার হোসেনকে ‘জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা-২০২১’ দিয়েছে বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটি নামে একটি বেসরকারি সংস্থা। সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় তাকে এই সম্মাননা দেয়া হয়েছে।

সংস্থাটির সভাপতি হায়দার আলী ও সম্পাদক শফিউদ্দিন অপু স্বাক্ষরিত একটি সম্মাননা সদনপত্র ও একটি ক্রেস্ট প্রদান করা হয় তাকে। গত ১ জুন রাজধানীর বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানে সম্মাননা দেয়ার কথা থাকলেও কোভিড পরিস্থিতিতে ক্রেষ্ট ও সনদপত্র কুরিয়ার সার্ভিসে পৌঁছে দেয়া হয়েছে তাঁকে।

শুক্রবার সন্ধ্যায় সেটি কুয়িরার সার্ভিসে চেয়ারম্যানের চৌগাছা শহরের কার্যালয়ে এসে পৌঁছে। সম্মানানা ক্রেষ্ট ও সনদপত্র গ্রহণের সময় তার সাথে ছিলেন যশোর জেলা পরিষদ কর্মকর্তা-কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক সরোয়ার উদ্দিন সরদার, জেলা পরিষদ কর্মচারী বিএম শফিকুজ্জামান রাজু, চাঁদপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাস্টার আব্দুল আলিম, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক স্বরুপদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাহিদুজ্জামান সবুজ, আওয়ামী লীগ নেতা লিটন হোসেন, শাহ আলম, যুবলীগ নেতা আসাদুজ্জামান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here