চার পান ব্যবসায়ীকে ছুরিকাহত

0
25

বিশেষ প্রতিনিধি

যশোরে পানি নেওয়াকে কেন্দ্র করে বিরোধের জেরে যশোরের চুড়িপট্টির পান বাজারে চার পান ব্যবসায়ীকে ছুরিকাঘাতে জখম করা হয়েছে। একই সাথে রাস্তার ওপর পান ছিটিয়ে নষ্ট করে দিয়েছে। সেখানে দাঁড়িয়ে থাকা একটি পিকআপের চাকা ক্ষতিগ্রস্ত করেছে হামলাকারীরা।

আহত চার পান ব্যবসায়ীরা হচ্ছে, ফারুক হোসেন (৪০), বাবলা (২৭), আসাদুল ইসলাম (৪০) এবং শাকিল হোসেন (২৯)।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ওই পান বাজারে পানি দেওয়া নিয়ে স্থানীয় মাছ ব্যবসায়ীদের সাথে বিরোধ বাঁধে। এই বিরোধের জেরে শহরের খালধার রোড নিকারিপাড়ার টনি (৩৩), অপু (৩২), একই এলাকার সাদ্দাম (৩২), সাগর (২৮) এবং তামিম (২৭) পানবাজারে গিয়ে ব্যবসায়ীদের সাথে তর্কবিতর্কে জড়িয়ে পড়ে। পরে তারা ক্ষিপ্ত হয়ে ওই চার পান ব্যবসায়ীকে ছুরিকাঘাতে জখম করে। এ সময় সেখানে দাড়িয়ে থাকা একটি পিকআপের চাকায় একাধিক ছুরিকাঘাত করে ক্ষতিগ্রস্থ করে। পরে জথম প্রাপ্ত ব্যবসায়ীদের চিৎকারে অন্যরা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

সংবাদ পেয়ে ঘটনাস্থালে ছুটে যান সদর পুলিশ ফাঁড়ির এসআই আল-আমিন। তিনি জানিয়েছেন, দৃর্বুত্ত্বদের হামলায় কয়েকজন পান ব্যবসায়ী আহত হয়েছেন। তাদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। মূলত বিরোধে কি নিয়ে তা অনুসন্ধান করা হচ্ছে। অভিযুক্তদের আটকের জন্য পুলিশ তথ্য সংগ্রহ করে অভিযান চালাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here