ব্যাটারী চালিত রিকশা ছিনতাইকালে একজন আটক, মামলা দায়ের

0
34

বিশেষ প্রতিনিধি

প্রকাশ্যে চাকু ঠেকিয়ে একটি ব্যাটারী চালিত রিকশা ও নগদ টাকা ছিনতাইকালে স্থানীয় লোকজনের সহায়তায় উজ্জল হোসেন নামে এক দস্যুকে ধারালো চাকুসহ আটক করে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। সে যশোরের ঝিকরগাছা উপজেলার হরিনগর গ্রামের বর্তমানে যশোর শহরের শংকরপুর ছোটনের মোড় নুরন্নবী মেম্বারের বাড়ির ভাড়াটিয়া ইয়াবার আলীর ছেলে। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় দস্যুতা আইনে মামলা হয়েছে। পুলিশ দস্যু উজ্জল হোসেনকে চাকুসহ আদালতে সোপর্দ করেছে।

যশোর সদর উপজেলার বিরামপুর বাবু নওয়াপাড়া গ্রামের মৃত দুলাল চন্দ্র দে’র ছেলে মৃনাল কান্তি দে বৃহস্পতিবার রাতে কোতয়ালি মডেল থানায় মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন, ব্যাটারী চালিত রিকশা চালিয়ে তিনি জীবন জীবিকা নির্বাহ করেন। বৃহস্পতিবার দুুপুরে তিনি রিকশা চালিয়ে হোসনে আরা নামে একজন যাত্রী নিয়ে শংকরপুর আকবরের মোড়ের দিকে যায়। দুপুর দেড়টায় উজ্জল হোসেন হাতে চাকু নিয়ে মৃনাল কান্তি দে’র কাছে এসে তার রিকশাটি কেড়ে নেওয়া ও কাছে নগদ টাকা যা আছে তাই দাবি করে।

রিকশা চালক মৃনাল কান্তি রিকশা ছেড়ে দৌড়ে আকবরের মোড়স্থ বিট পুলিশিং এর অফিসের সামনে এসে বিষয়টি জানালে সেখানে থাকা স্থানীয় লোকজন দ্রুত উজ্জল হোসেনকে চাকুসহ আটক করে রিকশাটি উদ্ধার করে। পরে থানায় খবর দিয়ে পুলিশে সোপর্দ করে।

পুলিশ এসে রিকশা উদ্ধার ও উজ্জল হোসেনকে চাকুসহ হেফাজতে নেন। পরে মৃনাল কান্তি দে’র দায়ের করা মামলায় শুক্রবার দস্যু উজ্জল হোসেনকে আদালতে সোপর্দ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here