থ্রি-হুইলার চোর চক্রের দুই সদস্য গ্রেফতার ॥ চুরি যাওয়া গাড়ী উদ্ধার

0
31

বিশেষ প্রতিনিধি

জনগনের সহায়তায় থ্রি-হুইলার চোর চক্রের সিন্ডিকেটের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে,যশোর শহরের বেজপাড়া তালতলা কবরস্থান মালেক মিয়ার বাড়ির ভাড়াটিয়া খোকন শেখ এর ছেলে রমজান আলী (১৯), বাঘারপাড়া উপজেলার খলসি মধ্যপাড়া গ্রামের বর্তমানে যশোর সদর উপজেলার বালিয়া ডাঙ্গা গ্রামের কালাম মিয়ার বাড়ির ভাড়াটিয়া আব্দুল খালেক এর শিশু ছেলে নাহিদ মিয়া (১৫)। এসময় তাদের সহযোগী আরো দু’জন পালিয়ে গেছে। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

যশোর শহরের সিটি কলেজপাড়া বৌ বাজার এলাকার মৃত ইদ্রিস খানের ছেলে সোবহান আলী খান বাদি হয়ে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে কোতয়ালি মডেল থানায় গ্রেফতারকৃত দু’জন ও পলাতক দু’জন দেখিয়ে মামলা করেন।

মামলায় তিনি উল্লেখ করেন, তার নিজ নামীয় সবুজ রংয়ের একটি থ্রি হুইলার গাড়ী রয়েছে। যার নাম্বার (যশোর ফ- ১১-০১৩৪)। উক্ত গাড়ীটি শহরতলী নীলগঞ্জ তাঁতীপাড়া মৃত মোজাম্মেলের বাড়ির ভাড়াটিয়া আলাউদ্দীনের ছেলে শুকুর আলীর ছেলে ভাড়ায় চালায়। গত ৪ আগষ্ট শুকুর আলী ভাড়া খাটা শেষ করে রাত ৯ টায় খুলনা পুরাতন বাসস্ট্যান্ডের পাশে টেম্পুস্ট্যান্ডে তালা লাগিয়ে অন্যান্য দিনের ন্যায় বাড়িতে চলে যায়। পরের দিন ৫ আগষ্ট সকাল ৭ টায় উক্ত স্থানে এসে দেখে গাড়ীটি নেই। বিষয়টি চালক শুকুর আলী গাড়ীর মালিককে মোবাইল ফোনে জানায়। চুরি যাওয়ার গাড়ীটির ব্যাপারে মালিক সোবহান আলী খান বিভিন্ন লোকজনকে জানায়।

পরবর্তীতে তিনি গোপন সূত্রে জানতে পারেন তার চুরি যাওয়া গাড়ীটি শহরের বেজপাড়া পিয়ারী মোহন রোড হেমায়েত সাহেবের বাড়ির গলির মধ্যে জনৈক সুলতান সাহেবের বাড়ির সামনে রয়েছে।

বিষয়টি থানা পুলিশকে জানালে বৃহস্পতিবার ৫ আগষ্ট রাত পৌন ১১ টায় পুলিশ উক্ত স্থানে অভিযান চালায়। এসময় উক্ত গাড়ী চুরির সাথে জড়িতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালানোর চেষ্টার এক পর্যায় রমজান আলী ও নাহিদ মিয়াকে পুলিশ গ্রেফতার করে।

এসময় তাদের সহযোগী নড়াইল জেলার কালিয়া উপজেলার হাবিব (১৯) ও আরাফাত (১৮) পালিয়ে যায় বলে গ্রেফতারকৃতরা পুলিশকে জানায়। ঘটনাস্থল থেকে চুরি যাওয়া থ্রি হুইলার গাড়ী উদ্ধার করে ও চুরির সাথে জড়িত রমজান আলী ও নাহিদ মিয়াকে কোতয়ালি থানায় নিয়ে আসে। শুক্রবার গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here