আশাশুনিতে ইউপি সদস্য কর্তৃক সরকারী গাছ কর্তনের অভিযোগ

0
48

আশাশুনি প্রতিনিধি

আশাশুনি উপজলোর শোভনালী ইউনিয়নের গোদাড়া গালর্স স্কুলের পাশ্ববর্তী সরকারি রাস্তার খাশ সম্পত্তি থেকে ইউপি সদস্য নজরুল ইসলাম গাইন কর্তৃক একাধিক গাছ কর্তনের পর আত্মসাতের চেষ্টার অভিযোগ উঠেছে।

বুধবার দুপুরে সরেজমিন ঘুরে এবং স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, গোদাড়া গালর্স স্কুলের সামনের সরকারি রাস্তার পাশ থেকে ১টি আকাশ মনি, ২টি যৈন চক্র ও ১টি বাবলা গাছ কর্তন করা হয়েছে। কর্তনকৃত গাছ গুলোর আনুমানিক মূল্য প্রায় ৫০ হাজার টাকা।

জানাগেছে, গোদাড়া গ্রামরে মৃত এলাহী বক্স গাইনের ছেলে ইউপি সদস্য নজরুল ইসলাম গাইন নজুর নেতৃত্বে তার ছেলে ফরহাদ হোসনে (নয়ন) গাইন, মৃত সাজউদ্দীন গাইনের ছেলে কবির মাষ্টার ও কায়ুম গাইন, মৃত হেলাল উদ্দীন গাইনের ছেলে রুহুল আমিন গাইন এ গাছ গুলো কর্তন করেন। কর্তনকৃত গাছ গুলোর মধ্যে ৪টি গাছেরে মধ্যে ১টি গাছ স্কুলের সামনে পড়ে থাকতে দেখা গেছে। বাকি ৩টি গাছ আল আমিন গাজীর ছমিলে নেয়া হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

এ বিষয়ে মুঠোফোনে শোভনালী ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা মিজানুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি এ বিষয়ে কিছু জানিনা তবে সরকারী গাছ কর্তন করে থাকলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here