পাট নিয়ে চরম বিপাকে ব্যবসায়ী

0
54

মধুখালী প্রতিনিধি

ফরিদপুরের মধুখালী উপজেলার পাটের বাজারের মধ্যে কামারখালী বাজার অন্যতম। এই বাজারে বিভিন্ন এলাকা থেকে পাট আমদানী হয়ে ক্রয়-বিক্রয় হয়। পাট ব্যবসায়ীদের সাথে কথা বলে জানা যায় পাট কিনে ট্য্রাক লোড করা চরম বিপদ।

কারন জানতে চাইলে একজন বাজারের বিশিষ্ট পাট ব্যবসায়ী জ্ঞানেন্দ্রনাথ সরকার বলেন, বাজারের শাহিন মন্ডলের ঔষধের দোকান হইতে নির্মল ডাক্তারের দোকান পর্যন্ত আমাদের এই পাটের গলিতে খোলা ৪ (চার) তারের লাইনের বিদ্যুৎ সংযোগ নিচে খুটি দিয়ে সংযোগ থাকায় পাটের গাড়ী লোড দিলেই সর্টসার্কিটে পাটে আগুন ধরে যায়। তারা আরও বলেন, এ রকম দূর্ঘটনা অনেকবার ঘটেছে।

এ ব্যপারে তারা বলেন, আমরা বাজারের সমস্যা কামারখালী ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুর রহমান বিশ^াস (বাবু) ও সাবেক প্যালেন চেয়ারম্যান ও ইউপি সদস্য আবুল কালাম আজাদকে জানানো হয়েছে। তারা আমাদের বলেন, আপনারা বিদ্যুৎ অফিসে সমস্যার কথা জানান। তখন আমরা ব্যবসায়ীবৃন্দ অফিসে জানিয়েছি এবং দরখাস্ত ও দিয়েছি বিগত ১বছর হয়ে গেল তার কোন স্থায়ী সমাধান হলো না। এবার আবার পাটের ব্যবসার সময়।

এ বিষয়ে মধুখালী বিদ্যুৎ অফিসের প্রকৌশলী আলী আজমকে সমস্যার কথা জানালে তিনি বলেন, দরখাস্ত পেয়েছি আমাদের টেন্ডার হয়ে গেছে। পুলগুলো এলেই সমস্যা সমাধান হয়ে যাবে। তাই বিষয়টি আরও গভীরে নিয়ে দ্রুত সমস্যা সমাধান করার জন্য ব্যবসায়ীরা কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here