তালায় অপহরণের ঘটনায় যুবক আটক

0
54

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি:

সাতক্ষীরার তালায় অপহরণের ঘটনায় এক যুবকে আটক করেছে থানা পুলিশ। এসময় অপহূত ১০ম শ্রেণির ছাত্রীকে (১৬) উদ্ধার করা হয়েছে। অপহরণকারী ধ্রুব মন্ডল (২১) কে মঙ্গলবার রাত ৯ টার দিকে খেশরা ইউনিয়নের কলাগাছি গ্রাম থেকে আটক করা হয়। সে একই উপজেলার কলাগাছি গ্রামের গুরুপদ মন্ডলের ছেলে।

এঘটনায় মেয়ের পিতা কৃষ্ণ পদ ব্যানার্জী জানান, ‘কলাগাছি গ্রাামের গুরুপদ মন্ডলের ছেলে ধ্রুব মন্ডল আমার মেয়েকে দীর্ঘদিন বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। সে কারনে আমি ভবিষ্যৎতের কথা ভেবে তালা থানায় প্রায় ৩ জুন ২০২১ তারিখ একটি সাধারণ ডায়েরি করি। এরপরও আমার মেয়েকে সে বিভিন্ন কৌশলে উত্যক্ত করে আসছিলো। আমার মেয়ে তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মঙ্গলবার (৩ আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে আমার বাড়ির পাশ থেকে ধ্রুব মন্ডল (২১), শান্ত মন্ডল(২১), ধিরাজ বাছাড়(২০), কমলেশ বাছাড় (২১) ও গুরুপদ মন্ডল (৪৫) জোর পূর্বকভাবে আমার মেয়েকে উঠিয়ে নিয়ে যায়। পরে আমি তালা থানায় একটি অভিযোগ করলে থানা পুলিশ আমার মেয়েকে উদ্ধার করে এবং ধ্রুব মন্ডলকে আটক করে।

তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঘটনায় ভুক্তভোগি কৃষ্ণপদ ব্যানার্জী তালা থানায় ৫ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। যার মামলা নাম্বার ২। এরমধ্যে আমরা আসামী ধ্রুব মন্ডলকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here