চুরি মামলার ১দিনের মাথায় মালামাল সহ ৩ আসামী গ্রেফতার

0
41

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা

যশোরের ঝিকরগাছা থানা পুলিশের রুজু করা অজ্ঞাত চুরি মামলার বিষয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল রাজ্জাকের নির্দেশে ১দিনের মাথায় মালামাল সহ ০৩ আসামীকে গ্রেফতার করেছে এসআই (নিঃ) সিরাজুল ইসলাম সিরাজ।

মামলার সূত্রে জানা যায়, ঝিকরগাছা উপজেলার গদখালী সদিরআলী গ্রামের মৃত কোমর আলী মোড়লের ছেলে মোশারেফ হোসেন @ মুসা (৩৬) বাদি হয়ে অজ্ঞাতনামা আসামী দিয়ে একটি চুরি মামলা করেন।

যে মামলায় তিনি উল্লেখ করেন, তার শ্বশুর মারা যাওয়ার পরে তিনিসহ তার পরিবারের সদস্যরা বাদির শ্বশুর বাড়িতে অবস্থান করার সুযোগে অজ্ঞাতনামা চোর বা চোরেরা বাদির বসতবাড়ি ফাঁকা পেয়ে বাড়ির গেটের গ্রীলের তালা ভেঙ্গে ফাটে প্রবেশ করে তাহার শয়ন কক্ষের দরজার তালা ভেঙ্গে কক্ষের মধ্যে থাকা আলমারীর ভিতর হতে স্বর্ণ ও রুপা এবং নগদ টাকা চুরি করে নিয়ে যায়।

এই ঘটনাকে কেন্দ্র করে মামলার তদন্তকারী অফিসার এসআই (নিঃ) সিরাজুল ইসলাম সিরাজ বুধবার (০৪ আগষ্ট) ঘটনাস্থলে গিয়ে মামলার সাথে জড়িত সন্ধেহে গদখালী সদির আলী গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে সাইফুল ইসলাম (৪০) কে গ্রেফতার করেন।

পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদের পরে সে উক্ত বাড়িতে চুরি করার কথা স্বিকার করে এবং তার স্বিকারোক্তিতে চুরির মালামাল সহ চুরির সাথে সংযুক্ত শার্শা উপজেলার নাভারণ রেল বাজারের মৃত মাসুম সর্দারের চেলে সাইদুল আলম (৪৮) এবং ঝিকরগাছা পৌর সদরের পুরন্দরপুর গ্রামের মো আনছার আলীর ছেলে ও মুসলিম জুয়েলার্সের মালিক আহম্মেদ রাজু (৩৫) কে মালামাল সহ গ্রেফতার করেছেন। থানায় মামলা নং ০৪, তারিখ-০৩/০৮/২০২১।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here