গণ টিকাদান কার্যক্রম সম্পন্ন করার লক্ষ্যে ফুলতলায় সভা

0
37

মঈন উদ্দিন, ফুলতলা

কোভিড- ১৯ মোকাবেলায় আগামী ৭ আগস্ট থেকে ওয়ার্ড পর্যায়ে গণ টিকাদান কার্যক্রম সফলভাবে সম্পন্ন করার লক্ষ্যে গতকাল বুধবার সকাল ১১ টায় ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জেসমিন আরা’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন, ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ, ফুলতলা প্রেসক্লাবের সভাপতি, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও বাজার বণিক কল্যাণ সোসাইটির সহ-সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শিমুল কুমার চক্রবর্তী, মেডিকেল অফিসার ডা. মিঠুন বাহাদুর, ইউপি চেয়ারম্যান শরীফ মোহাম্মদ ভূঁইয়া শিপলু, শেখ মনিরুল ইসলাম, শেখ আবুল বাশার ও মাওঃ সাইফুল হাসান প্রমুখ।

আগামী ৭ আগস্ট উপজেলার বরণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মশিয়ালী দারুল উলুম মাদ্রাসায়, ৮ আগস্ট শুল্কা-স্বরণি মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও উত্তরডিহি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৯ আগস্ট মশিয়ালী পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কারিকর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১০ আগস্ট ধোপাখোলা পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও খানজাহানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১১ আগস্ট ধোপাখোলা পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পয়গ্রাম কসবা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১২ আগস্ট আমজাদ হোসেন বালিকা বিদ্যালয় ও আলকা পল্লী মঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গণ টিকাদান কার্যক্রম অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গণ টিকাদান কার্যক্রমের আওতায় এলাকাবাসী জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ কেন্দ্রে উপস্থিত হয়ে টিকা গ্রহণ করতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here