পৃথক সড়ক দূর্ঘটনায় ২জন নিহত

0
38

মিজানুর রহমান, মণিরামপুর

আলমসাধু-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে কামাল হোসেন (২৮) নামের একজনের মৃত্যু হয়েছে। এ সময় মোশাররফ হোসেন (৫৫) ও আব্দুল্লাহ (২৬) নামের দুজন আহত হয়েছেন। রোববার রাত ৮টার দিকে মণিরামপুর-টেকেরঘাট সড়কের কালিবাড়ী নামকস্থানে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘটনার সময় নির্মাণ শ্রমিক কামাল হোসেন তার মোটর সাইকেলে অপর মোশাররফ ও আব্দুল্লাহকে সঙ্গে নিয়ে মণিরামপুর মুখী আসছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আলমসাধু আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক নির্মাণ শ্রমিক কামাল হোসেনের মৃত্যু হয়। অপর আহত মোশাররফ হোসেনকে নওয়াপাড়া এবং আব্দুল্লাহকে যশোর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, সোমবার সকালে পাওয়ার ট্রলের চাকায় আনু হোসেন (৫৫) নিহত হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকাল ১০টার দিকে সাইকেল চালিয়ে ব্যবসার কাজে বাড়ি থেকে ডিগ্রি কলেজ রোড়ে যাওয়ার পথে মণিরামপুর তেল পাম্পের সামনে পৌছুলে বিপরীত দিক থেকে আসা পাওয়ার ট্রেলার চাপা দিলে গুরুত্বর আহত হয়।

স্বজনরা উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়। সে উপজেলার গয়েশপুর গ্রামের বাসিন্দা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here