তালায় করোনায় মৃত্যু ২

0
36
Earth, Coronavirus, Covit -19, Wuhan, Danger, mask, vector Illustration.

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরার তালায় করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন, তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ কামাল শেখ (৬৫) এবং তালা রিপোর্টাস ক্লাবের সহ-সম্পাদক রফিকুল ইসলামের মা আইফুল বেগম (৭৫)। কামাল শেখ খলিলনগর ইউনিয়নের মহান্দী চাপানঘাট গ্রামের মৃত মাহমুদ শেখের ছেলে। আর আইফুল বেগম তালা সদরের আনছার খাঁ’র স্ত্রী। কামাল হোসেন রোববার (১ আগস্ট) সকাল ৭টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং আইফুল বেগম বেলা ১১টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

নিহত কামালের স্বজনরা জানান, বেশ ক’দিন জ্বর, সর্দি, কাশি ও গলাব্যথা নিয়ে ভুগছিলেন কামাল শেখ। এক সপ্তাহ আগে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ৭টার দিকে তিনি মারা যান। বাদ আসর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন করা হয়।

এদিকে আইফুল বেগমের ছেলে মোঃ রফিকুল জানান, ‘আমার মা বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন। গত ১০ দিন ধরে তিনি করোনায় আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। রবিবার বেলা ১১ টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।’
সাতক্ষীরা সদর হাসপতালের মেডিকেল অফিসার ও জেলা করোনা বিষয়ক তথ্য কর্মকর্তা ডাঃ জয়ন্ত কুমার সরকার জানান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here