চৌগাছায় ফেনসিডিলের মিনি কারখানা, ২ নারী গ্রেফতার

0
29

শ্যামল দত্ত, চৌগাছা

যশোরের চৌগাছায় ২লিটার ১৬ বোতল ফেনসিডিলসহ তানিয়া খাতুন (২৮) ও তাছলিমা খাতুন (২২) নামে দুই নারীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেলে শহরের চৌগাছা-যশোর সড়কের সরকারি কলেজের সামনের সড়ক এবং উপজেলা সড়কের কাঁচামাল বাজারের পাশের একটি দ্বিতল ভবনের ২য় তলা থেকে তাদের আটক করা হয়।

তানিয়া খাতুন উপজেলার হাকিমপুর ইউনিয়নের বকসীপুর গ্রামের কাওছার আলীর স্ত্রী এবং তাছলিমা যশোর শহরের খড়কীর মৃত পলাশের স্ত্রী। চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ জানান তানিয়ার স্বামী কাওছার আলীও একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে চৌগাছা থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

চৌগাছা থানার সহকারী উপ-পরিদর্শক এসআই রাজেশ কুমার দাশ ও (এএসআই) সুমন হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেল ৪টার দিকে শহরের চৌগাছা-যশোর সড়কের সরকারি কলেজের সামনে থেকে তাছলিমা খাতুন (২২) কে আটক করা হয়। এসময় তার ব্যবহৃত হাত ব্যাগ থেকে ৮ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। এরপর তাকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় চৌগাছা শহরের সেলিমের বাড়ির ভাড়াটিয়া তানিয়ার কাছ থেকে সে এই ফেনসিডিল ক্রয় করেছে।

এই তথ্যের ভিত্তিতে বিকেল ৫টার দিকে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ, উপ-পরিদর্শক (এসআই) মেহদী হাসান, উপ-পরিদর্শক (এসআই) রাজেশ কুমার দাস, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইব্রাহীম রাসেলসহ শহরের উপজেলা সড়কের কাঁচামাল বাজারের অপরপাশের দ্বিতল ভবনের ২য় তলায় অভিযান চালানো হয়। অভিযানে ওই বাড়িতে ৮ বোতল ফেনসিডিল, ২টি মিনারেল ওয়াটারের বোতলে ভরা ২ লিটার ফেনসিডিল জাতীয় পদার্থ, ৩টি ফেনসিডিলের খালি বোতল, ২০ টি কর্ক উদ্ধার করা হয়।

এএসআই সুমন জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদে তানিয়া ফেনসিডিল প্যাকিং করছিল বলে জানিয়েছে। ধারনা করা হচ্ছে সে ভারত থেকে ফেনসিডিল নিয়ে এসে নিজ বাড়িতে প্যাকিং করে মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারিতে বিক্রি করতো।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বিষয়টি নিশ্চিত করে বলেন আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। সে মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে। তিনি জানান গ্রেফতার তানিয়ার স্বামী কাওছার আলীও মাদক ব্যবসায়ী। তার নামে থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here