আশাশুনিতে জমিজমা সংক্রান্ত বিরোধে মারপিটের হুমকী, থানায় অভিযোগ

0
36

আশাশুনি প্রতিনিধি

আশাশুনিতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ভূমিহীন নেত্রী ও তার পরিবারকে প্রতিপক্ষ কর্তৃক মারপিটের হুমকী প্রদানের অভিযোগ পাওয়া গেছে। রবিবার সকালে এ ঘটনায় আশাশুনি সদরের আমিরুল ইসলামের স্ত্রী ভূমিহীন নেত্রী মারুফা খাতুন বাদী হয়ে থানায় অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগ সূত্রে জানাগেছে, আশাশুনি সদরের বদরউদ্দীন ঢালীর ছেলে হাশেম ঢালী গংদের সাথে বাদীর বসত বাড়ির জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ৮ জুলাই আনুমানিক সকাল ৮ টার দিকে হাশেম ঢালীসহ তার সহযোগি আশাশুনি সদরের মৃত গহর আলী সরদারের ছেলে কামরুল হোসেন ও তার স্ত্রী রাবেয়া খাতুন এবং মৃত আফিল উদ্দীনের ছেলে কামাল হোসেন ও তার স্ত্রী রাবেয়া খাতুন বাশ খুঁটি নিয়ে বাদীর ভোগ দখলীয় জমিতে অনাধিকার প্রবেশ করে জবর দখল পূর্বক ঘর নির্মাণ করতে থাকে।

এসময় বাদী থানায় অভিযোগ করলে থানা পুলিশের হস্তক্ষেপে তারা নির্মাণ কাজ বন্ধ করে চলে যান। এঘটনায় বিবাদীরা চরমভাবে ক্ষিপ্ত হয়ে বাদী ও তার পরিবারকে মারধর এবং খুন জখমসহ বিভিন্ন ধরনের ক্ষয়ক্ষতি করার পরিকল্পনা করেন। এরই জের ধরে গত শুক্রবার (৩০ জুলাই) সকাল অনুমানিক সকাল ৮ টার দিকে হাশেম ঢালীর উষ্কানীতে অপর বিবাদীরা হাতে লাঠিসোটা নিয়ে বাদীর বাড়ির পথে অনধিকারে প্রবেশ করে বাদী ও তার পরিবারকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে করতে ঘর থেকে বাহিরে আসলে হাত পা ভেঙে দেওয়ার হুমকী দিতে থাকে।

বাদী মারুফা খাতুন জানান, বিবাদীদের ভয়ে তারা কেউ ঘর থেকে বাহিরে আসেননি। তিনি আরও জানান, বিবাদীরা দুর্দান্ত প্রকৃতির। ইতিপূর্বে একাধিকবার বিবাদীরা আমাকে সহ আমার পরিবারের লোকজনদের অহেতুক মারধর করতে এসেছে। আমি আমার স্বামী, সন্তানসহ আতংকের মধ্যে আছি।

এসময় তিনি বিবাদীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here