পৃথক অভিযানে বিলাতী মদ ও গাঁজা উদ্ধার॥ গ্রেপ্তার-৩

0
34

বিশেষ প্রতিনিধি

যশোরে পুলিশ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিপ্তরের সদস্যরা গত ১৬ ঘন্টার ব্যবধানে আলাদা অভিযান চালিয়ে গাঁজা ও বিলাতী মদসহ তিনজনকে আটক করেছে। এই ঘটনায় কোতয়ালি থানায় আলাদা চারটি মামলা হয়েছে।

যশোর সাজিয়ালি পুলিশ ক্যাম্প শনিবার সকাল পৌনে ৮টায় সদর উপজেলার চুড়ামনকাটি বাগডাঙ্গা গ্রাম থেকে রকিব উদ্দীন নামে এক যুবকের বাড়িতে অভিযান চালিয়ে এক কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় রকিব উদ্দীনকে গ্রেফতার করে। সে ওই গ্রামের মৃত আলেক গাজীর ছেলে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয় ক সার্কেলের সদস্যরা গত শুক্রবার বিকেল সাড়ে ৫টায় যশোর শহরের রেলরোডস্থ সোনালী ব্যাংক কর্পোরেট শাখার পেছনের আবুল হাসানের বাড়ির ভাড়াটিয়া আনোয়ার হোসেন ওরফে আনুর বাড়িতে অভিযান চালায়।

গোপন সূত্রে সংবাদ পেয়ে অভিযান চালানোর আগেই আনু পালিয়ে যায়। তবে তার ঘর তল্লাশি করে ১০ বোতল বিলাতী মদ উদ্ধার করে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেলের সদস্যরা গত বৃহস্পতিবার বিকেলে শহরতলীর পালবাড়ি গাজীরঘাট এলাকার দুলাল মাষ্টারের বাড়ির ভাড়টিয়া হাসান আলীর বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তার ঘর হতে ২১০ গ্রাম ওজনের গাঁজা উদ্ধার করে। হাসান মৃত নুর বক্স গাজীর ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মনিরুজ্জামান জানিয়েছেন, ২৯ জুলাই বৃহস্পতিবার দুপুরে শেখহাটি মসজিদ পাড়ার মিন্টু গাজীর বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তার ঘর তল্লাশি করে ৫শ’ গ্রাম ওজনের গাঁজা জব্দ করা হয়েছে। মিন্টু ওই এলাকার মৃত লালু গাজীর ছেলে।

মাদক উদ্ধারের ঘটনায় কোতয়ালি মডেল থানায় আলাদা চারটি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here