প্রবাসীর স্ত্রীর সাথে প্রেমের সম্পর্কের ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকীর ঘটনায় মামলা, লম্পট গ্রেফতার

0
25

বিশেষ প্রতিনিধি

যশোর সদরে স্বামী দুবাই থাকার সুযোগে স্বামীর দুর সম্পর্কের আত্মীয় এক লম্পট এক সন্তানের জননীকে বিভিন্ন ভাবে ফুসলিয়ে প্রেমের এক পর্যায় শারীরিক সম্পর্ক গড়ে তোলে। পরে নগদ টাকা হাতিয়ে নিয়ে বাড়িতে হামলা চালিয়ে টাকা, স্বর্ণালংকর লুটপাটসহ শারীরিক সম্পর্কের ছবি ইন্টারেটে ছেড়ে দেওয়ার ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। পুলিশ লম্পট রহমান ওরফে আবু তালিপকে গ্রেফতার করেছে। সে চৌগাছা উপজেলার দশ পাকিয়া গ্রামের আলী ঢালী ওরফে খোকনের ছেলে। ঘটনাটি দেয়াড়া ইউনিয়নের।

এক সন্তানের জননী গৃহবধূ (২৬) বৃহস্পতিবার ২৯ জুলাই কোতয়ালি মডেল থানায় লম্পট রহমান ওরফে তালিপসহ অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় তিনি উল্লেখ করেন, তার স্বামী ১৪ বছর পূর্বে দুবাই চলে যায়। গৃহবধূ স্বামীর ঔরষে ২বছরের এক ছেলে নিয়ে বাড়িতে বসবাস করে। দুবাই চলে যাওয়ার পর স্বামীর দুর সম্পর্কের আত্মীয় রহমান ওরফে তালিপ ও তার মাতা মোছাঃ দুলী বেগম পেশায় একজন কবিরাজ। সেই সুবাদে তালিপের বাড়িতে গৃহবধু তার চিকিৎসার জন্য যাতায়াতের ফলে ভাল সম্পর্ক হয়।

গৃহবধূ তালিপের মাধ্যমে ফেইসবুক আইডি, ইমু, হোয়াটসআপ, জি-মেইল একাউন্ট খোলায়। তালিপ তার মোবাইল ফোন দিয়ে বিভিন্ন সময় গৃহবধূর মোবাইল নাম্বারে ফোন দিয়ে আজে বাজে কথা বার্তা বলার এক পর্যায় প্রেমের প্রস্তাব দেয়। গৃহবধূ লম্পটের প্রস্তাবে রাজী না হওয়ায় সে বিয়ের জন্য বিভিন্ন প্রলোভন দেখাতে থাকে। এক পর্যায় তালিপের সাথে গৃহবধূর প্রেমের সম্পর্ক হয়।

গত ১০ ফেব্রুয়ারীর পর থেকে বিভিন্ন সময় তালিপ গৃহবধূর বাড়িতে এসে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। শারীরিক সম্পর্ক স্থাপন করে গৃহবধুর সাথে বিভিন্ন ছবি তোলে তালিপ। এক পর্যায় উক্ত লম্পট যুবক গৃহবধূকে বিয়ের প্রলোভন দিয়ে তার কাছ থেকে নগদ ২লাখ টাকা হাতিয়ে নেয়। গৃহবধূ এক পর্যায় তালিপকে বিয়ের কথা বললে সে গৃহবধূকে বিয়ে করবে না বলে জানায়।

গৃহবধূ উক্ত বিষয় নিয়ে বাড়াবাড়ি করলে লম্পট যুবক গৃহবধূর বিভিন্ন সময়ে তোলা ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকী দেয়। গত ১৭ জুন বিকেল ৫ টায় উক্ত লম্পট যুবক তালিপসহ তার সহযোগী অজ্ঞাতনামা ৪/৫জন গৃহবধুর বাড়িতে এসে গালিগালাজ করতে থাকে।

গৃহবধূ গালিগালাজ করতে নিষেধ করলে তাকে মারতে উদ্যোত হওয়ার এক পর্যায় ওই দিন বিকেলে গৃহবধূর ঘরে শোকেচে থাকা নগদ ৭৫ হাজার ৬শ’ টাকা, ১ভরি ওজনের স্বর্ণের চেইন, ৬ আনা ওজনের স্বর্ণের আংটি আসামীরা ছিনিয়ে নেয়। গৃহবধূ তার মালামাল রক্ষার জন্য প্রতিবাদ জানালে তালিপ গৃহবধূকে জাপটে ধরে। অন্যান্য আসামীরা তালিপের সাথে গৃহবধূকে মারপিট পূর্বক শ্লীলতাহানী ঘটায়।

গৃহবধূ ডাক চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসলে তালিপ গৃহবধূকে জানায় বেশী বাড়াবাড়ি করলে তার কাছে থাকা ছবি ইন্টারেটে ছেড়ে দেওয়ার হুমকী দেয়। এ সময় তার সাথে থাকা অজ্ঞাতনামা সন্ত্রাসীরা গৃহবধূকে হুমকী ধামকী দিয়ে চলে যায়।

গৃববধু বিষয়টি তার আত্মীয়স্বজন ও স্থানীয় ব্যক্তিবর্গকে জানিয়ে কোতয়ালি মডেল থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা বৃহস্পতিবার লম্পট মোঃ রহমান ওরফে তালিপকে গ্রেফতার করে শুক্রবার আদালতে সোপর্দ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here