পাইকগাছায় করোনা প্রতিরোধ সুরক্ষা উপকরণ বিতরণ অব্যাহত

0
45

পাইকগাছা প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনাভাইরাস মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির জন্য বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে প্রতিরোধক উপকরণ বিতরণ অব্যাহত রেখেছে আওয়ামী লীগ খুলনা জেলা শাখার স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. মোহা. শেখ শহীদ উল্লাহ।

শুক্রবার পাইকগাছা ডায়াবেটিক সমিতি অফিসে প্রেসকাব পাইকগাছা সাধারণ সম্পাদক ও বাংলার চোখ প্রতিনিধি মহানন্দ অধিকারী মিন্টু’র হাতে মাস্ক তুলে দেন। ‘মাস্ক পরার অভ্যাস করোনামুক্ত বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে করোনা পরিস্থিতি নতুন করে অবনতি হওয়ায় করোনা মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে তিনি তার মাতৃভূমি পাইকগাছা-কয়রা উপজেলায় করোনা প্রতিরোধ সুরক্ষা উপকরণ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, লিফলেট বিতরণ সহ সচেতনতামূলক পরামশ অব্যাহত রেখেছেন।

তিনি চিকিৎসার পাশাপাশি অসহায় দুস্থদের বাড়িতে সাধ্যমত খাদ্য সামগ্রীম পৌঁছায় দিয়েছেন। তিনি করোনাভাইরাস নিয়ে গুজবে আতঙ্কিত না হয়ে এর মোকাবেলায় সতর্ক থাকতে সকলের প্রতি আহবান জানান। এই মূহুর্তে আমাদের সবার কাজ স্বাস্থ্যবিধি সতর্কভাবে মেনে চলা। তাহলে আমরা দ্রুতই করোনাভাইরাস থেকে পরিত্রাণ পাবো। করোনাভাইসার নিয়ে মানুষের মাঝে আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছি। তিনি বলেন, মানুষ মানুষের জন্য।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনাভাইরাস মোকাবেলায় আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুতই করোনাভাইরাস থেকে পরিত্রাণ পাবো। মাস্ক পরার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। অধ্যাপক ডা. মোহাঃ শেখ শহীদ উল্লাহ বলেন, এরআগে পাইকগাছা-কয়রা উপজেলায় ১৭টি ইউনিয়নে ৬৬টি কমিউনিটি কিনিকে ৩২হাজার মাস্ক ও ১৩৪ হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। এসময় ডায়াবেটিক সমিতি অফিসের অন্যান্য কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here