যশোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে গাঁজা উদ্ধার, গ্রেফতার- ১

0
37

বিশেষ প্রতিনিধি

যশোর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিপ্তর জেলা কার্যালয় ক সার্কেলের সদস্যরা আলাদা ৪টি অভিযান চালিয়ে ৮শ’ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। এ সময় ১জনকে আটক করতে সক্ষম হয়েছে। বাকি ৩ জন পালিয়ে গেছে। আটককৃত মাদক বিক্রেতার নাম খোকন হোসেন (৪৬)। তিনি যশোর সদর উপজেলার চুড়ামনকাটি জগহাটি গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ক সার্কেলের পরিদর্শক মনিরুজ্জামান জানিয়েছেন, গত মঙ্গলবার বিকেল চারটার দিকে যশোর শহরের সিটি কলেজপাড়া মৃত শামসুর রহমানের ছেলে জাহিদুল ইসলামের (৪৪) বাড়িতে অভিযান চালিয়ে চারশ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তবে অভিযানের সংবাদ আগেই টের পেয়ে জাহিদুল পালিয়ে যায়। তবে তার বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে।

উপ-পরিদর্শক এসএম শাহীন পারভেজ জানিয়েছেন, গত মঙ্গলবার সকাল ১০টার দিকে সদর উপজেলার চুড়ামনকাটি আব্দুলপুর পূর্বপাড়ার জমসেদ আলীর (৩৮) বাড়িতে অভিযান চালানো হয়। কিন্তু জমসেদকে আটক করা যায়নি। তবে তার ঘর তল্লাশি করে ১৩০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। জমসেদ ওই গ্রামের মৃত দিদার বক্সের ছেলে।

তিনি আরো জানিয়েছে, মঙ্গলবার এর আগে জগহাটি গ্রামের খোকন হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে ১২০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। উপ-পরিদর্শক আকবর হোসেন জানিয়েছেন, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে সাজিয়ালী গ্রামের আব্দুল আলিমের (৪১) বাড়িতে অভিযান চালিয়ে দেড়শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তবে আলিমকে আটক করা যায়নি। আলিম ওই গ্রামের মৃত জানু মন্ডলের ছেলে। এ ব্যাপারে আলাদা চারটি মাদক আইনে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here