বাঘারপাড়ায় গরু চুরি মামলায় একজনের বিরুদ্ধে চার্জশীট

0
28

বিশেষ প্রতিনিধি

যশোরের বাঘারপাড়া উপজেলার আগড়া গ্রামের জালাল সরদারের গরু চুরি মামলায় সুমন সরকার নামে এক ব্যক্তিকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। অভিযুক্ত সুমন খুলনা ফুলতলার ডাউকোনা গ্রামের আকরাম সরদারের ছেলে। এ ঘটনায় বিভিন্ন সময় আটক ৩ জন চুরির সাথে জড়িত না থাকায় তাদের অব্যহতির আবেদন করা হয়েছে। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই আওয়াল হোসেন।

মামলার অভিযোগে জানা গেছে, চলতি বছরের ৯ ফেব্রুয়ারি রাতে জালাল সরদার প্রতিদিনের মত রাতে খাওয়া-দাওয়া শেষে গরুর খাবার দিয়ে গোয়ালে তালা দিয়ে ঘুমিয়ে পড়েন। পরদিন সকালে ঘুম থেকে উঠে গোয়ালে যেয়ে দেখেন সব গরু চুরি হয়ে গেছে। চুরি হওয়া গরু খোঁজাখুজির এক পর্যায়ে তিনি জানতে পারে পাশের খলশি গ্রামের সৈয়দ জহিরুল ইসলামের গোয়ালের তালা ভেঙ্গে গরু চুরি করে নিয়ে গেছে।

জালাল সরদার খোঁজাখুজি করে গরু উদ্ধারে ব্যর্থ হয়ে অপরিচিত ব্যক্তিদের আসামি করে বাঘারপাড়া থানায় চুরি মামলা করেন। এ মামলার তদন্তকালে থানা পুলিশ সংবাদ পায় ফুলতলা থানা পুলিশ গরুসহ সুমনকে আটক করেছে। এরপর জালাল সরদারসহ অন্যরা থানায় যেয়ে তাদের চুরি হওয়া গরু সনাক্ত করেন। উদ্ধার করা হয় একটি পিকআপ, তালা ভাঙ্গার যন্ত্রপাতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here