প্রতিপক্ষের হামলায় যুবক জখমের ঘটনায় মামলা, আসামি ৭

0
30

বিশেষ প্রতিনিধি

যশোর সদরের ইছালী ইউনিয়নের জলকর গ্রামে লিটন হোসেন (৩৮) নামে এক যুবককে মারপিটসহ কুপিয়ে জখমের ঘটনায় ৭জনের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। আসামিরা হলো, ইসহাক লস্করের ৪ ছেলে আব্দুল্লা লস্কর (২৮), তরিকুল ইসলাম (৩৫), জসিম (৩২) ও মহাসিন (৩০), মৃত লিয়াকত আলী লস্করের ছেলে মারুফ (৩৫), মোহাম্মদ জসিমের ছেলে ইয়ামিন (১৯) এবং মৃত সাদেক লষ্করের ছেলে হাসানুর রহমান (৪০)।

ওই গ্রামের মোশারফ লস্করের ছেলে লিটন এজাহারে উল্লেখ করেন, আসামিদের সাথে তার বিভিন্ন কারণে পূর্ব শত্রুতা ছিলো। সে কারণে তারা তাকে নানাভাবে ক্ষতির চেষ্টা করে আসছিল। গত ২৩ জুলাই দুপুর ১২টায় সে জয়রামপুর মোড় থেকে বাড়ি ফেরার পথে জয়রামপুর গ্রামের আজগর আলীর মুদি দোকানের সামনে পৌছালে আসামিরা সঙ্গবদ্ধ হয়ে ধারালো দা, হাসুয়া, লোহার রড, হাতুড়ি, বাঁেশর ও কাঠের লাঠি দিয়ে তাকে বেধড়ক মারপিট করে।

এ সময় একজন ধারালো দা দিয়ে তার মাথা লক্ষ্য করে কোপ দিলে তিনি সরে যান এবং জখম হন। তার পরিহিত লুঙ্গীর কোচরে গুজে রাখা সাড়ে ৪ হাজার টাকা সন্ত্রাসীরা নিয়ে নেয়। লিটন আহত অবস্থায় চিৎকার দিলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা হত্যার হুমকি দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় লিটন যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ্য হয়ে কোতয়ালি থানায় মামলা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here