তালায় সড়ক দূর্ঘটনায় শিশুসহ ছয়জন আহত

0
47

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি:

সাতক্ষীরার তালায় পরিবহন-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ছয়জন আহত হয়েছেন। এদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় খুলনায় মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

শুক্রবার (২৩ জুলাই) সকাল ১০ টার দিকে খুলনা-পাইকগাছা সড়কের তালা উপজেলার গঙ্গারামপুর সাইক্লোন সেল্টারের পাশে এ দূঘর্টনা ঘটে।

আহতরা হলেন, পাইকগাছা উপজেলার মাহমুদকাটি গ্রামের রিপন গাজী (২৮) ও তার ভাই রাসেল গাজী (২৫), তালা উপজেলার ইসলামকাটি গ্রামের সাইফুল্লাহ সরদার (২৯) সহ এক দম্পতি ও এক শিশু আহত। এদের মধ্যে দম্পতি ও শিশু সন্তানের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যাক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল ১০ টার দিকে ঢাকা-পাইকগাছাগামী জিএস পরিবহনের সাথে কুপিলমুনি থেকে তালা গামী ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ছয়জন আহত হয়। স্থানীয়রা আহতদের তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু আহতদের মধ্যে তিন জনের অবস্থার অবনতি হলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বে থাকা ডাক্তার মনিষা ঢালী জানান, ছয়জন রোগী আসছিলেন। এদের মধ্যে তিনজনকে খুলনায় পাঠানো হয়েছে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here