করোনা সংকটে নড়াইলে আমেরিকা প্রবাসীর অক্সিজেন সিলিন্ডার প্রদান

0
24

নড়াইল প্রতিনিধি

করোনায় আক্রান্ত হয়ে বাসা-বাড়িতে চিকিৎসাধীন রোগীদের শ^াসকষ্ট নিবারনে দুটি অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন আমেরিকা প্রবাসী কালিয়া উপজেলার পিরোলী গ্রামের সন্তান শেখ জহিদুল ইসলাম।

শুক্রবার সকালে ‘পিরোলী ব্লাড ব্যাংকের সভাপতি জাকারিয়া খান নয়নের সিলিন্ডার দুটি হস্তান্তর করেন জহিরুলের বড় ভাই খুলনার সোনাডাঙ্গা পাইকারী কাঁচা বাজার বণিক সমিতির সভাপতি শেখ নজরুল ইসলাম।

এসময় পিরোলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফোরকান শেখ, পিরোলী খানকাহ পাড়া মসজিদের খতিব ওমর ফারুক জিহাদী, পিরোলী ব্লাড ব্যাংকের উপদেষ্টা পরিষদের সদস্য, কালিয়া প্রেসকাবের সিনিয়র সহসভাপতি গোলাম মোর্শেদ, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন মোল্যা, পিরোলী বাজার বণিক সমিতির সাবেক সভাপতি মফিজুর রহমান মোল্যা, পিরোলী ব্লাড ব্যাংকের সহ-সভাপতি বিএম রাজু ও আরিফুল ইসলাম মিল্টন, যুগ্ম সম্পাদক মিশুক হোসেন, রুবেল মল্লিক রায়হান ফকির, সাংগঠনিক সম্পাদক আলামিন মোল্যা, এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রবাসী শেখ জহিরুল ইসলাম বলেন, ‘আমি দীর্ঘদিন ধরে আমেরিকায় অবস্থান করছি। এলাকার মানুষের কল্যাণে যতদূর সম্ভব সহযোগিতা করার চেষ্টা করি। এই করোনাকালীণ সময়ে এলাকায় আরো কোন সহযোগিতার প্রয়োজন হলে অবশ্যই পাশে থাকবো। এছাড়াও বিগত সময়ে খাদ্য সহায়তা, অসহায়দের চিকিৎসা সেবায় সহযোগিতা, অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য ও ত্রান সহায়তা, অসহায় শিক্ষার্থীদের সহযোগিতা, স্থানীয় মসজিদ, মাদ্রাসা, এতিমখানাসহ সামাজিক উন্নয়নে সহযোগিতা করে আসছি। ভবিষ্যতেও এই চেষ্টা অব্যাহত থাকবে। আমি মনে করে প্রবাসীদের পাশাপাশি এলাকার বিত্তবান ও দানশালী ব্যক্তিরা নিজ নিজ এলাকার অসহায় মানুষের পাশে দাড়ালে এই সংকটময় মুহুর্ত অতিক্রম করতে পারবো।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here