করোনায় মৃত্যুবরনকারীদের দাফনে নিরসল কাজ করে যাচ্ছে বাগাট ইউনিয়নের চেয়ারম্যান

0
33

সহিদুল ইসলাম, মধুখালী

ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের খাঁন পরিবারের কৃতি সন্তান মরহুম আ. আজিজ খাঁনের ছেলে মতিয়ার রহমান খাঁন। ছোটকাল থেকে মেধাবী ছিলেন। যখন তিনি লেখাপড়া করে সুশিক্ষায় শিক্ষিত হলেন তারপর থেকে তিনি মানুষের সেবার কাজে নিয়োজিত হয়ে গেলেন। সর্বপরি তিনি একজন সদালাপী, জন-দরদী মানুষ। জীবনে বড় হওয়ার চিন্তা বাদ দিয়ে চাকুরী না করে ইউনিয়নের সকল স্তরের মানুষের সেবার কাজে নিয়েজিত হয়ে গেলেন।

ইউনিয়নের সকল স্তরের মানুষের দুঃখ-দুর্দশার কথা চিন্তা এবং নির্যাচিত নিপিড়ীত মানুষের পাশে দাড়িয়ে ইউনিয়নের সকল মানুষের সেবার করার জন্য বেচে নিলেন ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচন করতে গিয়ে আপন ভাই হারালেন। শত্রুতা বেশে বিরোধীদল খুন করলেন তার ভাই বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী অবসরপ্রাপ্ত আতিয়ার রহমান খাঁনকে।

এরপর নির্বাচনে বিজয়ী হয়ে চেয়ারম্যান হিসেবে মতিয়ার রহমান খাঁন ইউনিয়নের কোন মানুষকে প্রতিশোধ না নিয়ে নিরলস ভাবে ইউনিয়নের সকল মানুষকে সেবা করে যাচ্ছেন। বর্তমান সারা বিশে^র ন্যায় বাংলাদেশেও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব চলছে। তারই মধ্যে মহান সৃস্টিকর্তা রাব্বুল আলামীন আল্লাহ নাম স্বরন করে নিজের জীবনের মায়া ত্যাগ করে নিজে এবং গ্রামপুলিশ এবং আরো অন্যান্য সহপাঠিদের নিয়ে ইউনিয়নের মধ্যে যারা করোনায় আক্রান্ত হয়ে মারা যাচ্ছেন তাদের দাফন-কাফন এবং সমাধির কাজ করে যাচ্ছেন।

আসুন আমরা সবাই মিলে আল্লাহ কাছে দোয়া করি বাংলাদেশ সহ সারা বিশ্বকরোনা মুক্ত হয় এবং আল্লাহ যেন আমাদের চেয়ারম্যান মতিয়ার রহমান খাঁন সহ সকলকে ভাল রাখেন আমিন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here