ঈদের ছুটিতে দু’প্রাইভেটকারের সংঘর্ষে আহত ৪

0
31

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা

যশোরের ঝিকরগাছায় ঈদের ছুটিতে বেড়াতে যাওয়ার পথিমধ্যে দু’প্রাইভেটকারের সংঘর্ষে আহত ৪ হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার যশোর থেকে যাত্রী নামিয়ে ঢাকা মেট্রো গ ৩১-১৬৩৮ মালিক তারেক হোসেন (৩৭) ঝিকরগাছা বাজারে আসার সময় এবং অপার দিক থেকে বেপরোয়া ভাবে আসা সাতক্ষীরা থেকে ঢাকা মেট্রো ক ১১-২৯৬০ প্রাইভেটকারের মালিক জাহাঙ্গীর আলম (৬১) তিনি তার গাড়ির ড্রাইভার রবিউল কে সাথে নিয়ে যশোরের আত্মীয় বাড়ীতে বেড়াতে যাওয়ার পথিমধ্যে দুপুর ১টায় স্থানীয় বিএম স্কুল সংলগ্ন পালপাড়ার দাউদ স’মিলের সামনে সংঘর্ষের সৃষ্টি হয়। এই সংঘর্ষে ঘটনাস্থলে ৪জন আহত হয়েছে।

আহতরা হলেন, সাতক্ষীরা পাঁচরক্ষি গ্রামের প্রাইভেটকারে মালিক জাহাঙ্গীর আলম (৬১), আবেনুর বেগম (৫২), সামিউল আলম জজ (২), অজ্ঞাত আরও ১জন। ঘটনাস্থল থেকে সাতক্ষীরার প্রাইভেটকারের ড্রাইভার রবিউল পালিয়ে গেছে বলে সবাই ধারণা করছেন।

তাৎক্ষণিক থানার জরুরী অফিসার এসআই সুমন বিশ্বাস এসে আহতদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন এবং পরবর্তীতে নাভারণ হাইওয়ে থানার পুলিশের এসআই মোফাজ্জল ফোর্স সহ উপস্থিত হন। এসময় নাভারণ হাইওয়ে থানার পুলিশের এসআই মোফাজ্জল সাংবাদিকদেরকে বলেন, সড়ক দুর্ঘটনায় যেহেতু হয়েছে সেহেতু গাড়ি দু’টো ফাঁড়িতে নিয়ে যাওয়া লাগবে। ঘটনাস্থলে আহতের বিষয়ে শুনেছি কিন্তু কেউই নিহত হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here