মণিরামপুরে নববধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ : স্বামী-শশুরসহ ৪ জনের নামে মামলা

0
18

মণিরামপুর প্রতিনিধি

মণিরামপুরে সানজিদা আক্তার লিমা (১৭) নামে এক নববধূকে শ^াসরোধে হত্যার অভিযোগ উঠেছে। গত রবিবার রাত ৯টার দিকে উপজেলার শ্যামকুড় গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের পিতা বাবুল হোসেন বাদী হয়ে ৪ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি। মামলার আসামীরা হলো নিহতের স্বামী ফারুক হোসেন, শশুর মুনছুর আলী, চাচা শশুর আনছার আলী ও শ্বাশুড়ি রোজিনা বেগম।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, উপজেলার শ্যামকুড় গ্রামের বাবুল হোসেনের কন্যা সানজিদা আক্তার লিমা’র ৫ মাস আগে বিয়ে হয় প্রতিবেশী ফারুক হোসেনের সাথে। ঘটনার দিন রাতে পারিবারিক কলহের জের ধরে নববধূ লিমাকে তার স্বামী ফারুক হোসেন শ্বাসরোধে হত্যা করে।

এক পর্যায় লিমার লাশ ফেলে রেখে স্বামী ফারুকসহ পরিবারের অন্যান্যরা বাড়ী ছেড়ে পালিয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সোমবার হাসপাতাল মর্গে প্রেরণ করে।

মণিরামপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, গৃহবধূ হত্যার ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আক্তারুল ইসলাম জানান, আসামীদের আটকের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here