সাংস্কৃতিক কর্মীদের ঈদ উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান

0
38

সত্যপাঠ ডেস্ক

করোনাকালে ক্ষতিগ্রস্থ সাংস্কৃতিক কর্মীদের ঈদ উপহার প্রদান করেছেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল। রবিবার বিকালে জেলা শিল্পকলা একাডেমিতে এক অনুষ্ঠানের মাধ্যমে ৮০ জন সাংস্কৃতিক কর্মীকে নগদ দুই হাজার করে টাকা দেন তিনি।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার হোসেন বিপুল বলেন, ‘শুধু ঈদ উপহার নয়, চলমান দুর্বিসহ সময়ে কোন সাংস্কৃতিক কর্মী করোনায় আক্রান্ত হলে তার সব চিকিৎসার দায়িত্ব আমি নেবো। এছাড়া যশোরের সাংস্কৃতিক কর্মীদের পাশে আমি সব সময় থাকবো। যে কোন প্রয়োজনে আপনারা আমার সাথে যোগাযোগ করবেন। আমি আমার সাধ্য মতো সব কিছুই করবো।’

যশোর জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তরিকুল ইসলাম তারুর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন যশোর জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহামুদ হাসান বুলু।

মাইকেল মধুসূদন ডিবেট ফেডারেশনের প্রতিষ্ঠাতা জহির ইকবাল নান্নুর সঞ্চলনায় এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার, শহীদুজ্জামান শহীদ, দেয়াড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাফর ইকবাল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাবের হোসেন জাহিদ, পৌর ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রেযোয়ান হোসেন মিথুন, শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক তছিকুর রহমান রাসেল, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম প্রমুখ।

এদিকে, রবিবার দুপুরে শহরের বকচর হুশতলা এলাকায় মোটর শ্রমিক লীগের সদস্যদের মধ্য ঈদ উপহার বিতরণ করেছেন আনোয়ার হোসেন বিপুল। আওয়ামী মোটর চালক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কোবাদ হোসেন ও যশোর শাখার সভাপতি শরিফুজ্জামান চান্দুর সার্বিক তত্ত্বাবধায়নে এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি নসু শেখ, সাংগঠনিক সম্পাদক জীবন অধিকারী, প্রচার ও প্রকাশনা সম্পাদক খুরশিদ আলম মিঠু, মহিলা বিষয়ক সম্পাদক তাসলিমা ইসলাম লিপা, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ সাজুু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসিম মন্ডল রনি, যুব ও ক্রীড়া সম্পাদক একে এম মন্জুর হোসেন পলাশ প্রমুখ।

এছাড়া, সন্ধ্যায় শহরের চাঁচড়া ইউনিয়নে আরো শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here