নড়াইলে শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল ও সহায়কক উপকরণ বিতরণ

0
34

নড়াইল প্রতিনিধি

নড়াইলে শিক্ষার্থীর মাঝে বাই সাইকেল ও সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে। সোমবার (১৯ জুলাই) দুপুরে সদর উপজেলা পরিষদ চত্বরে এসব উপকরণ বিতরণ করা হয়।

এডিবি ও রাজস্বখাতের অর্থায়নে সদর উপজেলার বরাশুলা শিশুসদন ক্যাডেট মাধ্যমিক বিদ্যালয় সহ দুটি শিক্ষা প্রতিষ্ঠানের ১৭জন ছাত্রীর মাঝে ১টি করে বাই-সাইকেল ও হবখালী আদর্শ মহাবিদ্যালয়ের ৬০জন শিক্ষার্থীর মাঝে কলেজ ব্যাগ, টিফিন বক্স ও পানির পাত্র দেয়া হয়।

এসব উপকরণ বিতরণ করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজামউদ্দিন খান নিলু ও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম। এসময় হবখালী আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ বুলবুল ইসলাম, বরাশুলা শিশুসদন ক্যাডেট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সদস্য হাফিজ খান মিলন সহ গণমাধ্যমকর্মী, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ‘করোনার কারনে প্রায় দুবছর হতে চললো শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। শিক্ষার্থীরা অনলাইনে কাস করছে। মাঝে মধ্যে এ্যাসাইনমেন্ট গ্রহণ ও জমাদানের জন্য স্কুলে যাতায়াত করে। তাছাড়া করোনার সংক্রমন কমে গেলে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়া হবে। তখন স্কুলে যাতায়াতের জন্য শিক্ষা প্রতিষ্ঠান হতে দূরে বাড়ি এমন ১৭জন ছাত্রীকে বাই-সাইকেল দেওয়া হয়েছে। এছাড়া কলেজের শিক্ষার্থীদের মাঝে কলেজ ব্যাগ, টিফিন বক্স ও পানির পাত্র দেয়া হয়েছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here