ঝিকরগাছায় ডুয়াল চ্যানেলের ৪টি অক্সিজেন ও ত্রাণ বিতরণ করলেন সাংসদ ডা. নাসির উদ্দিন

0
17

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা

যশোরের ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডুয়াল চ্যানেলের ৪টি অক্সিজেন ও ২৩০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল অবসরপ্রাপ্ত অধ্যাপক ডা. নাসির উদ্দিন। এসময় তিনি তার বক্তব্যে বলেন, করোনাকালীন সময়ে সরকার আপনাদের পাশে সর্বদা রয়েছে। আপনাদের উপকারের জন্য যেটা করার দরকার সেটা ক্রমাগই করা হচ্ছে। আপনারা নিরাশ না হয়ে সরকারের নিয়ম নীতি অনুসরণ করে চলুন। আমরা হয়তো অচিরেই এই মহামারী থেকে মুক্ত হতে পারবো ইনশাল্লাহ।

সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডুয়াল চ্যানেলের ৪টি অক্সিজেন কন্সেন্ট্রের গ্রহণ করেন আবাসিক মেডিকেল অফিসার ডা. এস কে রাজিবুল ইসলাম। এছাড়াও সকাল ১১টায় ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুল প্রাঙ্গণে উপজেলা প্রশাসন এবং দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সার্বিক সহায়তা ও বাস্তবায়নে ২৩০টি পরিবারে মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান, লুবনা তাক্ষী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শুভাগত বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. মুস্তাফিজুর রহমান মুসা সহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here