যশোরে ট্রাক পিকআপ ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে হতাহত-১১

0
67

বিশেষ প্রতিনিধি

রোববার ১৮ জুলাই সকালে যশোর শহরের আরবপুর দিঘীরপাড় এলাকায় ট্রাক, পিকআপ ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ২জন নিহত ও কমবেশী ৯জন আহত হয়েছেন। নিহতরা হচ্ছে, চুয়াডাঙ্গা জেলার জীবনগর উপজেলার মেজেরহুদা গ্রামের মোংলা মন্ডলের ছেলে আব্দুল আলিম (৩৫) এবং গোয়ালহুদা গ্রামের মোসলেম মোল্যার ছেলে জহুরুল ইসলাম (৫২)। আহতের মধ্যে ২ জনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ও আহতদের স্বজনেরা জানান, গরু কেনার জন্য চুয়াডাঙ্গার জীবননগর থেকে ১২জন ব্যাপারী একটি পিকআপে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে সকাল ৬টায় যশোর শহরের আরবপুর দিঘীরপাড় এলাকায় পৌছুলে বিপরীতমুখী একটি ট্রাকের সাথে তার মুখোমুখী সংঘর্ষ হয়।

এরপর একটি প্রাইভেট কার ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে দু’জন নিহত এবং কমবেশী ৯জন আহত হয়। দূর্ঘটনার খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার শেখ মুজিবর রহমান বলেন, খবর পেয়ে সকাল সাড়ে ৬ টায় আমলা ঘটনাস্থলে পৌছায়। সেখানে একজনকে মৃত অবস্থায় দেখতে পাই। এ সময় আহত ৫জনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here