কামারখালী ও বাগাট ইউনিয়নে ভিজিএফ জিআর চাউল বিতরণ

0
37

সহিদুল ইসলাম, মধুখালী

দেশে ঈদুল-আযহা ও করোনা ভাইরাস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী ও বাগাট ইউনিয়নে ভিজিএফ জিআর চাউল বিতরণ করা হয়েছে।

দেশে ঈদুল-আযহা ও করোনা ভাইরাস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নে দুঃস্থ, গরীব, অসহায় এবং কর্মহীন মানুষের মাঝে ভিজিএফ ১ হাজার ৬৬ জনের এবং জিআর ২শ’ ৬৬ জনের জনপ্রতি ১০ কেজি করে চাল মোট ১ হাজার ৩শ’ ৩২জনের রবিবার দিনব্যাপী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সুষ্ঠ ও সুন্দভাবে বিতরন করা হয়। খাদ্য বিতরন মোবাইলে কথা বলে উদ্বোধন করেন মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন কামারখালী ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুর রহমান বিশ্বাস (বাবু) ট্যাক অফিসার ও মধুখালী উপজেলা সহকারী শিক্ষা অফিসার উজ্জল কুমার বিশ্বাস, ইউনিয়ন পরিষদের সচিব ইকবাল হোসেন, সাংবাদিক সহ সকল ইউপি সদস্য ও সদস্যগন, গ্রামপুলিশ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

এদিকে, দেশে ঈদুল-আযহা ও করোনা ভাইরাস উপলক্ষে মাননীয় প্রধান মন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নে দুঃস্থ, গরীব, অসহায় এবং কর্মহীন মানুষের মাঝে ভিজিএফ এবং জিআর চাল রবিবার দিনব্যাপী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিতরন করা হয়। আনুষ্ঠানিকভাবে বিতরন করেন বাগাট ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমান খাঁন।

এ সময় উপস্থিত ছিলেন ট্যাক অফিসার ও মধুখালী উপজেলা আনসার ও ভিডিপি অফিসার নিরব বিশ্বাস, ইউনিয়ন পরিষদের সচিব নিত্য কুমার সরকার, সাংবাদিক সহ আরো ইউপি সদস্য ও সদস্যগন, গ্রামপুলিশ, ভিডিপি দলনেত্রী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ। বাগাট ইউনিয়নে জনপ্রতি ১০ কেজি করে চাল মোট ১০২৪ জনের মধ্যে সুষ্ঠ ও সুন্দভাবে বিতরন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here