অভয়নগরে ট্রেনের ধাক্কায় নছিমনে থাকা দুইটি গরু ও দুইজন গরু ব্যবসায়ী নিহত

0
98

কামরুল ইসলাম, অভয়নগর

যশোরের অভয়নগর উপজেলার জাফরপুর মাইলপোস্ট নামকস্থানে ট্রেনের ধাক্কায় গরু বোঝাই নছিমনে থাকা দুইজন গরু ব্যবসায়ী ও দুইটি গরু নিহত হয়েছে। রবিবার সকালে উপজেলার জাফরপুর মাইলপোস্ট নামক স্থানে এ ঘটনা ঘটে।

এছাড়া চালকসহ আরো একটি গরু আহত হয়েছে। নিহতরা হলেন, উপজেলার কাদিরপাড়া গ্রামের কাবিল গাজীর ছেলে রফিকুল ইসলাম(৪০)ও পায়রা ইউনিয়নের পদ্মপুকুর গ্রামের শহিদুল ইসলাম।

প্রতক্ষ্যদর্শীরা জানান, রাজঘাট জাফরপুর মাইলপোস্ট এলাকায় সকালে আমরা রেললাইনের পাশ দিয়ে হাটছিলাম। হটাৎ বিকট শব্দ শুনতে পাই। দৌঁড়ে গিয়ে দেখি খুলানাগামী একটি চলন্ত ট্রেনের ধাক্কা লেগে গরুবোঝাই একটি নছিমুন ছিটকে পাশে খাদে পড়ে গিয়েছে।

স্থানীয়রা আহতের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময়ে কর্তব্যরত চিকিৎসক আহত রফিকুল ইসলাম ও শহিদুলকে মৃত ঘোষণা করেন। এবং বাকি একজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

নওয়াপাড়া রেলস্টেশনের মাস্টার বুলবুল আহমেদ বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা সাগরদাড়ী ট্রেনটি অভয়নগর উপজেলার জাফরপুর মাইলপোস্ট নামক স্থানে পৌছালে গরুবোঝাই একটি নছিমনকে ধাক্কা দেয়। নছিমনটি সেখানে স্থাপিত একটি অবৈধ রেলক্রসিং পার হচ্ছিলো । ধাক্কা লেগে নছিমনটি ছিটকে রেল লাইনের পাশে খাদে পড়ে দুইটি গরু ও দুইজন গরু ব্যবসায়ী মারা যায়। ঘটনার পরপরই আমি ঐ এলাকা পরিদর্শন করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here