মণিরামপুরে খেদমতে খলক ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন

0
108

মণিরামপুর প্রতিনিধি

খুলনা বিভাগের ১০ জেলায় করোনায় আক্রান্তদের সেবা দিতে যশোরের মণিরামপুরে খেদমতে খলক ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবার কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার জুম্মার নামাজ শেষে ফাউন্ডেশনের প্রধান কার্যালয় উপজেলার ঐতিহ্যবাহী মাসনা মাদ্রাসা-মসজিদ প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে অক্সিজেন সেবার উদ্বোধন করা হয়।

অত্র মাদ্রাসার মুহতামিম ও খলক ফাউন্ডেশনের চেয়ারম্যান মুফতি ইয়াহিয়া অক্সিজেন সেবা উদ্বোধনকালে বলেন, অত্র ফাউন্ডেশনের প্রায় ৭ হাজার স্বেচ্ছাসেবী সাথী ৭৩টি টিমে খুলনা বিভাগের ১০টি জেলায় বিভিন্ন সময় আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছেন।

মহামারী করোনা শুরু থেকে এ পর্যন্ত ফাউন্ডেশনের পক্ষ থেকে অত্র বিভাগে অন্তত: সাড়ে ৪’শ মৃত ব্যক্তিকে কাফন-দাফন করা হয়েছে। ৬৭টি অক্সিজেন সিলিন্ডার ও সরঞ্জামাদি করোনায় আক্রান্তদের ফ্রি সেবার জন্য উন্মুক্ত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক সমাজের কথা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক শামীম চাকলাদার বাবু, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মনিরুজ্জামান, মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মোসাব্বিরুল ইসলাম রিফাত, মণিরামপুর প্রেসকাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সহকারী অধ্যাপক মোহাম্মদ বাবুল আক্তার, সাংবাদিক হারুন অর রশিদ সেলিম, খলক ফাউন্ডেশনের সমন্বয়কারী নূরনবী মিন্টু, আতাউল্লাহ, মুফতি সাইফুল ইসলাম, প্রভাষক মামুন অর রশিদ জুয়েল, কাস্টমস কর্মকর্তা আক্তারুজ্জামান সোহেল, গণমাধ্যমকর্মী আব্দুল্লাহ সোহান, তাজাম্মুল হুসাইন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here