আশাশুনির কুল্যা ও কাদাকাটিতে ভিজিএফ’র চাল বিতরণ উদ্বোধন

0
43

আশাশুনি প্রতিনিধি

আশাশুনি উপজেলার কুল্যা কাদাকাটি ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ চত্বরে অডিও কনফারেন্সের মাধ্যমে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডাঃ আ ফ ম রুহুল হক এমপি। ইউনিয়নের ৫ হাজার মানুষের মাঝে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে এসময় কুল্যা ইউপি চেয়ারম্যান আব্দুল বাছেত আল হারুন চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু সাঈদ ঢালী, বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল ইসলাম, ইউপি সচিব সিরাজুল ইসলাম, ইউপি সদস্য নজরুল ইসলাম, রফিকুল ইসলাম পান্না, আলমগীর হোসেন আঙ্গুর, বিশ্বনাথ মন্ডল, পারভীন সুলতানা, আনোয়ারা খাতুন, শামীমা খাতুন, আওয়ামীলীগ নেতা আব্দুল বারী, মইনূর রহমান, ঈদ্রিস আলী, আশরাফুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

বিতরণ কার্যক্রমের উদ্বোধনী দিনে ৩, ৪ ও ৯ নম্বর ওয়ার্ডের চাল বিতরণ করা হয়েছে। এছাড়া সোমবার ২, ৫ ও ৭ নম্বর ওয়ার্ড এবং মঙ্গলবার ১, ৬ ও ৮ নম্বর ওয়ার্ডের চাল বিতরণ করা হবে।

এদিকে, আশাশুনি উপজেলার কাদাকাটি ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ চত্বরে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, কাদাকাটি ইউপি চেয়ারম্যান দিপংকর কুমার সরকার। ইউনিয়নের ৩ হাজার ৪শত ৬২ জন মানুষের মাঝে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে এসময় ইউপি সচিব মনজুরুল ইসলাম, ইউপি সদস্য আবু হাসান বাবু, রমজান আলী মোড়ল, সঞ্জয় সরকার, শ্বাশ্বতী সরকারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গ্রাম পুলিশবৃন্দ উপস্থিত ছিলেন। বিতরণ কার্যক্রমের উদ্বোধনী দিনে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের চাল বিতরণ করা হয়েছে।

এছাড়া সোমবার ৪, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড এবং মঙ্গলবার ৫, ৬ ও ৭ নম্বর ওয়ার্ডের চাল বিতরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here