দরিদ্রদের মাঝে টিন ও অনুদানের চেক বিতরণ করলেন এমপি নাসির উদ্দিন

0
43

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা

যশোরের ঝিকরগাছা উপজেলা প্রশাসনের আয়োজনে ও দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানকে অনুদান, মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান, দুর্যোগে ক্ষতিগ্রস্ত এবং দরিদ্র জনগণের মাঝে টিন ও চেক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত অধ্যাপক ডা. নাসির উদ্দিন।

তিনি তার বক্তব্যে বলেন অর্থেও অভাবে আমার এলাকায় কোন উন্নয়ন মূলক কার্যক্রম পিছিয়ে পড়বে না। কোন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির ও শিক্ষার্থীরা অর্থের অভাবে পড়ালেখা চালিয়ে যেতে সমস্যা সৃষ্টি হচ্ছে তাদের জন্য সরকার সর্বদা তার সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। সরকারের এই কর্মকান্ড ক্রমাগতই বৃদ্ধি পাবে বলে আমি আশাবাদি।

শুক্রবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনের অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুল হক’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার শুভাগত বিশ্বাস প্রমুখ।

অপরদিকে দুপুর ১২টায় ঝিকরগাছা দারুল উলুম কামিল মাদ্রাসায় ঝিকরগাছা পৌর কার্যালয়ের অধিনে ঈদ অনুষ্ঠানের জন্য ৩হাজার ৮১ ও কোভেড-১৯ এর ১হাজর পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার বিতরণের শুভ উদ্বোধন করেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত অধ্যাপক ডা. নাসির উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন, ঝিকরগাছা পৌর মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী সহ সকল পৌর কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here