যশোরে র‌্যাব ও পুলিশের আলাদা অভিযান গাঁজা, ইয়াবাসহ গ্রেফতার- ৪

0
15

বিশেষ প্রতিনিধি

যশোরে র‌্যাব-৬ যশোর ক্যাম্প ও পুুলিশের আলাদা অভিযানে গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ চারজনকে আটক করেছে। গ্রেফতারকৃতদের মধ্যে দুইজন নারী রয়েছে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত মঙ্গলবার ১৩ জুলাই রাত ৯ টায় যশোর সীমান্তবর্তী বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে ২ কেজি দুইশ’ গ্রাম গাঁজাসহ দিনু (২৮) নামে এক যুবককে আটক করা হয়েছে। দিনু বেনাপোল এলাকার আব্দুল আজিজের ছেলে।

র‌্যাবের আলাদা আরেকটি প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বুধবার ১৪ জুলাই বিকেল পৌনে ৫টায় যশোর শহরের শংকরপুরস্থ যশোর মেডিকেল কলেজের মেইন গেটের সামনে থেকে একটি মোটর সাইকেলসহ দুইজনকে আটক করা হয়েছে। এরা হলো, শংকরপুর এলাকার বিষ্ণুরায়ের ছেলে প্রসেজিৎ রায় (২৬) এবং বেজপাড়া টিবি কিনিক এলাকার শহিদুল ইসলামের স্ত্রী সন্ধ্যা ইসলাম বৃষ্টি (২২)। এদের কাছ থেকে ১শ’ ৭০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

এদিকে কোতয়ালি থানার এসআই সেকেন্দার আবু জাফর জানিয়েছেন, বুধবার সকাল সাড়ে ৬টায় শহরের বেজপাড়ার কবরস্থান রোডের বাড়ি থেকে ১৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ আফরিন হাসান তিন্নি (৩০) নামে এক নারীকে আটক করা হয়েছে। সে ওই এলাকায় বসবাসকারী মাদক বিক্রেতা মোহাম্মদ শফির স্ত্রী। ভোরে ওই বাড়িতে অভিযান চালানোর সময় শফি পুলিশি উপস্থিতি টের পেয়ে জানালা ভেঙ্গে পালিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here