যশোরে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান বিপুলের খাদ্য সহায়তা অব্যাহত

0
14

সত্যপাঠ ডেস্ক

করোনাকালে সংকটে পড়া শ্রমজীবীদের মধ্যে খাদ্য সামগ্রী ও রান্না করা খাবার বিতরণ করেছেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল। বৃহস্পতিবার ধারাবাহিক কর্মসূচির ১২তম দিনে তিনি উপজেলার উপশহর ও চাঁচড়া ইউনিয়নে খাদ্য সামগ্রী এবং শহরের ৫ নম্বর ওয়ার্ডে রান্না করা খাবার বিতরণ করেন।

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের নির্দেশে লকডাউনের শুরু থেকে আনোয়ার হোসেন বিপুল সহায়তা সমগ্রী নিয়ে মাঠে নামেন। যে ধারা এখনো অব্যাহত রেখেছেন।

বৃহস্পতিবার বিকালে উপজেলার চাঁচড়া ইউনিয়নের নর চাঁচড়া ভাতুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিভিন্ন পেশার ১৮০ জনের মাঝে চাল, ডাল, আলু, তেল ও লবন বিতরণ করেন। এর আগে উপশহর ইউনিয়নের বি-ব্লকে আরো ১৪৫ জনকে খাদ্য সামগ্রী দেন তিন। আর সকালে শহরের ৫ নম্বর ওয়ার্ডের মিশনপাড়ায় ১০০ জনের মধ্যে রান্না করা খাবার বিতরণ করেন বিপুল।

এ সময় উপস্থিত বীরমুক্তিযোদ্ধা জিল্লুর রহমান খান, বীরমুক্তিযোদ্ধা শহেদ আলী, ছিলেন লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজাহারুল ইসলাম মাজাহার, দেয়াড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাফর ইকবাল, যশোর জেলা শ্রমিকলীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নু, উপশহর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল ওদুদ, সাধারণ সম্পাদক শওকত হোসেন রতœ, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল হক, দপ্তর সম্পাদক আব্দুল গফুর, চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, চাঁচড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক কামরুজ্জামান জিকো, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাবের হোসেন জাহিদ, জাকির হোসেন, আব্দুল এহসান সুজন, শহর ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রেযোয়ান হোসেন মিথুন, শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ তছিকুর রহমান রাসেল, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here