বিপুলের খাদ্য সহায়তা অব্যাহত

0
16

সত্যপাঠ ডেস্ক

যশোরে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাধ্যে খাদ্য সামগ্রী, নগদ টাকা, রান্না করা খাবার ও সবজি বিতরণ অব্যাহত রেখেছেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল। বুধবার তিনি তিনটি ইউনিয়ন ও শহরের বিভিন্ন ওয়ার্ডে এক হাজার ৫৫০ পরিবারে এসব সহায়তা পৌঁছে দেন।

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের নির্দেশে চলমান লকডাউনের শুরু থেকে আনোয়ার হোসেন বিপুল সহায়তা সমগ্রী নিয়ে মাঠে নামেন। যে ধারা এখনো অব্যাহত রেখেছেন।

বুধবার সকালে তিনি উপজেলার চাঁচড়া ইউনিয়নের নর মাহিদিয়া সম্মিলনী মহিলা আলীম মাদ্রাসা মাঠে ইজিবাইক চালক, রিকসা চালকসহ কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণি পেশার ২০০ জনের হাতে নগদ অর্থ তুলে দেন। পরে শহরের ১ নম্বর ওয়ার্ডের ঢাকা রোড মোল্লা পাড়া মোড়ে ১০০ জনকে ও ৭ নম্বর ওয়াডের বেজপাড়া তালতলা মোড়ে ২০০ জনকে দেন রান্না করা খাবার। ৯ নম্বর ওয়ার্ডের বকচর এলাকায় ১৫০ জনকে দেয়া হয় আটা ও সবজি। এছাড়া বসুন্দিয়া ইউনিয়নে ১০০ জনকে ও হৈবতপুর ইউনিয়নের আরো ১০০ জনকে খাদ্য সামগ্রী দেয়া হয়। আর শহরের ছয়টি ওয়ার্ডের ৭০০ পরিবারে পৌঁছে দেন সবজি।

এসব কর্মসূচিতে তার সাথে ছিলেন লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজাহারুল ইসলাম মাজাহার, শহিদুজ্জামান শহিদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আবু সিদ্দিক, ইউপি সদস্য আলমগীর হোসেন, দেয়াড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাফর ইকবাল, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাহেদ হোসেন নয়ন, জেলা মোটর চালক লীগের সাধারণ সম্পাদক কোবাআলী, জেলা ইঞ্জিনিয়ারস মালিক সমিতির সহ-সভাপতি স্বপন আলী, যশোর জেলা শ্রমিকলীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নু, মাহিদিয়া সম্মিলনী মহিলা আলীম মাদ্রাসার অধ্যক্ষ ফারুক হোসেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের কৃষি বিষয়ক সম্পাদক বাদশা ফয়সাল, চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, চাঁচড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক কামরুজ্জামান জিকো, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাবের হোসেন জাহিদ, শহর ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রেযোয়ান হোসেন মিথুন, শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ তছিকুর রহমান রাসেল, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here