ঢাকাস্থ চৌগাছা সমিতির পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার,অক্সিমিটার,ঔষধ ও মাক্স প্রদান

0
15

শ্যামল দত্ত, চৌগাছা

ঢাকাস্থ চৌগাছা সমিতির পক্ষ থেকে করোনা মহামারীতে উপজেলাবাসীর জন্য অক্সিজেন সিলিন্ডার ১০ টি, পালস অক্সিমিটার ৬৬টি, মাক্স ১৫শ ও করোনার প্রতিশেধক বিভিন্ন ঔষধ প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা হলরুমে এ সমস্ত মালামাল সরকারি মডের হাসপাতালের মাধ্যমে কমিউনিটি কিনিক সিএইচ সি পিদের নিকট প্রদান করা হয়। ঢাকাস্থ চৌগাছা সমিতির সভাপতি লেফটেন্যান্ট জেনারেল (অব.) মুহাম্মদ হাবিবুর রহমান খান ও সাধারণ স¤পাদক মোহাম্মদ ইদ্রিস আলী সমিতির পক্ষ থেকে এ সকল মালামাল প্রদান করেন।

এতে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। প্রধান অতিথি ছিলেন যশোরের সিভিলসার্জন ডা. শেখ আবু শাহীন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী এনামুল হক, চৌগাছা পৌর মেয়র নুর-উদ্দীন আল মামুন হিমেল, চৌগাছা প্রেসকাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. লুৎফুন্নাহার লাকি, ঢাকাস্থ চৌগাছা সমিতির শিক্ষা ও সাহিত্য সম্পাদক আবেদুর রহমান প্রমুখ।

এ সময় করোনা মহামারী মোকাবেলায় উপজেলাবাসীর জন্য কমিউনিটি কিনিক সিএইচ সি পিদের নিকট ১০ টি অক্সিজেন সিলিন্ডার, ৬৬টি পালস অক্সিমিটার, ১৫শ মাক্স ও করোনার প্রতিশেধক বিভিন্ন ঔষধ প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here