গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

0
22

সহিদুল ইসলাম, মধুখালী

ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নে পূর্ব সালামতপুর গ্রামের মৃত জলিল শেখ এর ছেলে ইরান শেখ (৩৫) এর স্ত্রী শারমীন বেগম (২২) শ^শুরবাড়ী বসত ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে বুধবার সকালে আতœহত্যা করেছে বলে খবর পাওয়া যায়। সংবাদ পেয়ে সরেজমিনে গিয়ে সত্যতা পাওয়া যায়।

জানা যায়, শারমিন এর শ^াশুরী শারমিনকে ডাকতে এসে দেখেন ঘরে দরজা ভিতরে আটকনো তারপর তার আতœ চিৎকারে আশে পাশে লোকজন ছুটে এসে দরজা ভেঙ্গে দেখেন গলার ফাঁস নিয়ে ঝুলছে। এ ব্যপারে মধুখালী থানায় সংবাদ দিলে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রথীন্দ্রনাথ তরফদার, সহ এসআই এসএম. শাহারিয়ার সহ আরো এসআই এবং পুলিশ ফোর্স খবর পেয়ে লাশ ময়না তদন্তে ফরিদপুর মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে প্রেরন করেন।

কামারখালী ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুর রহমান বিশ্বাস (বাবু) ও ইউপি সদস্য আবুল কালাম (জামাল) সংবাদ পেয়ে ঘটনাস্থলে যান এবং পরিবার ও পুলিশ প্রশাসনের সাথে কথা বলেন এবং স¦ান্তনা দেন। ম

ধুখালী থানার এসআই এস এম শাহারিয়ার’র নিকট মৃতে্যুর ঘটনা জানতে চাইলে তিনি জানান, লাশের কোন আলামত পাওয়া যায়নি। তবে প্রকৃত ঘটনা জানা যাবে লাশ ময়না তদন্তের পর। মৃত শারমিনের বাপের বাড়ী বাগাট পরিবারের সাথে কথা বলে জানা যায় বিগত ১ বছর আগে বিবাহ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here