যশোরে এমপি’র পক্ষে উপজেলা চেয়ারম্যান কর্তৃক খাদ্য সামগ্রী ও সবজি বিতরণ

0
15

বিশেষ প্রতিনিধি

যশোর সদর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের পক্ষ থেকে ১৩ জুলাই মঙ্গলবার স কালে শহরের চার নম্বর ওয়ার্ডের শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও সবজি বিতরণ করেছেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল। এদিন শহরের পুরাতন কসবা আলীম মাদরাসার সামনে থেকে এসব বিতরণ করা হয়।

প্রতিটি প্যাকেটে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু, লবণ ও তেল এবং সবজি হিসেবে কাঁচাকলা, বেগুন, কাঁচা মরিচ, ঝিঙে, পটল ও কচুরমুখী দেয়া হয়।

বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল।

জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠুর সার্বিক ব্যবস্থাপনায় এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক আবু মুসা মধু, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক মারুফ হোসেন বিপুল, ত্রাণ ও পুন:বাসন সম্পাদক তৌফিকুল ইসলাম শাপলা, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার, শহর যুবলীগের যুগ্ম-আহবায়ক সোলাইমান খান রাফেল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাঈদ সরদার, জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শিমু সরদার, সাংগঠনিক সম্পাদক মারুফ হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here