যবিপ্রবি ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডীন হলেন অধ্যাপক ড. সাইবুর রহমান মোল্যা

0
53

সত্যপাঠ ডেস্ক

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডীন পদে নিয়োগ পেয়েছেন পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. সাইবুর রহমান মোল্যা। সোমবার ভারপ্রাপ্ত রেজিস্ট্রার স্বাক্ষরিত এক অফিস আদেশে এ পদে তাকে দুই বছরের জন্য নিয়োগ দেয়া হয়েছে।

অধ্যাপক ড. সাইবুর রহমান মোল্যা ২০০৯ সালের ২৯ জুন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যোগদান করেন। তিনি বিভিন্ন মেয়াদে বিশ্ববিদ্যালয়ের প্রথম প্রক্টর, ঈবহঃবৎ ভড়ৎ ঝড়ঢ়যরংঃরপধঃবফ ওহংঃৎঁসবহঃধঃরড়হ ধহফ জবংবধৎপয খধন (ঈঝওজখ) এর পরিচালক, শহীদ মসিয়ূর রহমান হলের প্রভোস্ট দায়িত্ব পালন করেছেন। এর আগেও ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডীন হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান পদে দুই মেয়াদে,

ডা. এম এ ওয়াজেদ মিয়া ইনস্টিটিউট অফ অ্যাডভান্স স্ট্যাডিস এর পরিচালক পদে দায়িত্ব পালন করছেন। এছাড়াও অধ্যাপক ড. সাইবুর রহমান মোল্যা জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি ও সিলেকশন বোর্ডের সদস্য হিসেবে মনোনীত আছেন। অধ্যাপক ড. সাইবুর রহমান মোল্যা গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here